Advertisement
১০ মে ২০২৪
Salman Khan

‘ব্ল্যাক টাইগার’ ছবি থেকে কেন সরে দাঁড়িয়েছিলেন সলমন? নেপথ্য কারণ প্রকাশ্যে

চিত্রনাট্য পছন্দ হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত রবীন্দ্র কৌশিকের বায়োপিক থেকে সরে দাঁড়ান সলমন। কারণ সেই ‘টাইগার’।

Why did Salman Khan walk out of Ravindra Kaushik’s Biopic

রবীন্দ্র কৌশিকের জীবনীচিত্রে অভিনয়ের জন্য কেন রাজি হলেন না সলমন? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০২
Share: Save:

পরিচালক অনুরাগ বসু যে ভারতীয় গোয়েন্দা সংস্থা র-এর প্রাক্তন গুপ্তচর রবীন্দ্র কৌশিকের জীবনীচিত্র তৈরি করবেন। কিন্তু কয়েক বছর আগে পরিচালক রাজকুমার গুপ্ত রবীন্দ্রকে নিয়ে জীবনীচিত্র তৈরির কথা ভেবেছিলেন। মুখ্য চরিত্রে তাঁর পছন্দ ছিলেন সলমন খান। এমনকি, ভাইজান নিজেও সংবাদমাধ্যমের সামনে স্বীকার করেছিলেন যে, তিনি এই ছবিটি নিয়ে পরিচালকের সঙ্গে আলোচনা করছেন।

কিন্তু পরবর্তী সময়ে এই ছবি থেকে সরে দাঁড়ান সলমন। ফলে একটা সময় পর জীবনীচিত্রের স্বত্ব হাতছাড়া হয় রাজকুমারের। তার পর সেই স্বত্ব অনুরাগের হাতে আসে। এখন প্রশ্ন হল, সলমন এই ছবিতে অভিনয়ের জন্য রাজি কেন হলেন না?

সূত্রের খবর, ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়িতে গুপ্তচরের চরিত্রে অভিনয় করেন সলমন। তাই নিজের টিমের সঙ্গে আলোচনা করে দ্বিতীয় কোনও গুপ্তচরের চরিত্রে তিনি অভিনয় করতে রাজি হননি। দুই চরিত্রের মধ্যে তুলনা শুরু হওয়াটা স্বাভাবিক বলে মনে হয়েছিল ভাইজানের। তা ছাড়া রবীন্দ্রর সাংকেতিক পরিচিতি ছিল ‘টাইগার’। ফলে দর্শক বিভ্রান্ত হতে পারেন বলেও মনে হয়েছিল সলমনের। তাই শেষ পর্যন্ত এই ছবি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সলমন।

উল্লখ্য, অনুরাগ বসুর ছবির নাম ‘ব্ল্যাক টাইগার’। এখন ছবির মুখ্য চরিত্রাভিনেতার খোঁজ চলছে। শোনা যাচ্ছে, রবীন্দ্রর ভূমিকায় অনুরাগেরও পছন্দ সলমনকেই। পরিচালক শেষ চেষ্টা করতে চাইছেন। সলমন রাজি না হলে অনুরাগ চরিত্রটির জন্য কোনও অল্পবয়স্ক অভিনেতাকে নির্বাচন করবেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood Actor biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE