Advertisement
০৪ মে ২০২৪
Tamannaah Bhatia on Prabhas

মহিলারা কেন প্রভাসকে এত পছন্দ করেন? বিজয়কে ভুলে বুঝিয়ে দিলেন তমন্না

প্রভাস কতটা অতিথিবৎসল, কতখানি আন্তরিকতার সঙ্গে তিনি মানুষকে আপ্যায়ন করেন, তা নিয়ে মুগ্ধতার শেষ নেই তারকাদের। প্রভাসের আতিথেয়তার ভুয়সী প্রশংসা করলেন তমন্নাও।

photo of South Indian Actors Tamannaah Bhatia and Prabhas

প্রভাসের আতিথেয়তায় মুগ্ধ তমান্না। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১০
Share: Save:

প্রভাসে মুগ্ধ সকলেই। বিজয় বর্মার সঙ্গে তমন্না ভাটিয়ার সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, অভিনেত্রী যে আপাতত প্রভাসেই মজে রয়েছেন তা বেশ বোঝা যাচ্ছে। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ছবিতে রাজার মতো অভিনয় করেন। ব্যক্তিগত জীবনেও তিনি নাকি রাজকীয় ভাবেই আপ্যায়ন করেন অতিথিদের। সহ-অভিনেতারা অনেকেই প্রভাসের আতিথ্যে মুগ্ধ। তালিকা নেহাত ছোট নয়। আছেন অমিতাভ বচ্চন, পূজা হেগড়ে, ভাগ্যশ্রী, শ্রুতি হাসন। এই তালিকায় সাম্প্রতিক সংযোজন তমন্না ভাটিয়া।

প্রভাস কতটা অতিথিবৎসল, কতটা আন্তরিকতার সঙ্গে তিনি অতিথিদের আপ্যায়ন করেন, তা নিয়ে মুগ্ধতার শেষ নেই তারকাদের। প্রভাসের আতিথেয়তার ভূয়সী প্রশংসা করলেন তমন্নাও। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, “প্রভাসের আতিথেয়তা সর্বজনীন। ও মানুষকে ঠিক বুঝিয়ে দেয় যে ওর কাছে তাঁরা কতটা গুরুত্বপূর্ণ।” তাঁর আকর্ষণীয় ব্যক্তিত্বে মুগ্ধ তমন্না বলেন, “সত্যিকারের সম্রাটের সঠিক উদাহরণ প্রভাস।” তবে নিজের জনপ্রিয়তা, স্টারডম সম্পর্কে প্রভাস অসচেতন, যথেষ্ট উদাসীন বলেই মনে করেন তমন্না। তাঁর মধ্যে ঔদ্ধত্যের লেশমাত্র নেই।

প্রভাসের আর এক সহ-অভিনেত্রী ভাগ্যশ্রী। একসঙ্গে ‘রাধে শ্যাম’ ছবিতে তাঁরা কাজ করেছিলেন। সেই অভিজ্ঞতা স্মরণীয় হয়ে রয়েছে তাঁর জীবনেও। উচ্ছ্বসিত অভিনেত্রী বলেন, “প্রভাস সম্পর্কে আমার প্রথম প্রতিক্রিয়া ছিল বিস্ময়ের। আতিথেয়তা এবং নম্রতা দিয়ে ও আমাকে একেবারে মুগ্ধ করে দিয়েছিল। ও সুপারস্টারের সম্মান উপভোগ করে, কিন্তু সব সময় বিনম্র ও শিকড়-সংলগ্ন। ”

বেশির ভাগ সময় খাওয়াদাওয়া নিয়ে তাঁদের কথা হত বলে জানান অভিনেত্রী। কখনও কখনও প্রভাস বাড়ি থেকেও খাবার রান্না করে আনতেন শুটিংয়ের সেটে। চলতি বছর প্রভাসের একাধিক ছবি মুক্তি পাচ্ছে। রয়েছে ‘আদিপুরুষ’, ‘সালার’ এবং ‘প্রোজেক্ট কে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tamannaah Bhatia Prabhas South Indian Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE