Advertisement
০৪ মে ২০২৪
Idhika-Shariful

শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধছেন ইধিকা? সত্য জানালেন নায়িকা

শাকিব খানের পর এ বার নাকি ইধিকা পালের নায়ক শরিফুল রাজ। এই খবরে সরগরম দুই বাংলা। সত্যিই কি একসঙ্গে ছবি করছেন তাঁরা?

Tollywood actress Idhika Paul reveals weather she is going to be paired up opposite Shariful Raaz

(বাঁ দিকে) শরিফুল রাজ। ইধিকা পাল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৭:৪৩
Share: Save:

শাকিব খানের সঙ্গে ইতিমধ্যেই একটি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী ইধিকা পাল। কলকাতায় যদিও এখনও তাঁর অভিনীত কোনও ছবি মুক্তি পায়নি। তবে ও পার বাংলায় তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রিয়তমা’ নিয়ে বিপুল আলোচনা হয়ে গিয়েছে। তার পর থেকে নাকি নায়িকার কাছে একের পর এক বাংলাদেশের চিত্রনাট্য এসেই চলেছে। এর মাঝেই দুই বাংলায় হইচই। শোনা যাচ্ছে, এ বার নাকি অভিনেতা শরিফুল রাজের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে ইধিকাকে। ইতিমধ্যে সইও করে ফেলেছেন অভিনেত্রী। এই ছবিতে নাকি অভিনয় করার কথা ছিল শাকিবের। কিন্তু তিনি ‘না’ করায় শোনা যাচ্ছে ইধিকার সঙ্গে জুটি বাঁধবেন শরিফুল। সত্যিই কি তাই?

বিস্তারিত জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ইধিকার সঙ্গে। প্রথমে খোলসা করতে রাজি না হলেও পরে ইধিকা বলেন, “আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ নিশ্চিত ভাবে লিখে দিয়েছেন, আমি নাকি রাজের সঙ্গে কাজ করছি। কিন্তু এখনও আমার তরফ থেকে নিশ্চিত করা হয়নি। আমার কাছে চিত্রনাট্য এসেছে। কিন্তু যত ক্ষণ সবটা পড়ছি, তত ক্ষণ কোনও সিদ্ধান্তই জানাতে পারব না। তাই যেটা রটছে সেটা ঠিক নয়।”

উল্লেখ্য, এর আগে অনেক বার ব্যক্তিগত জীবনের কারণে বার বার চর্চায় উঠে এসেছে রাজের নাম। অভিনেত্রী পরীমণির সঙ্গে বিয়ে, বিবাহবিচ্ছেদ অনেক কারণেই সমালোচনার সম্মুখীন হতে হয়েছে অভিনেতাকে। যদিও তিনি নায়িকার সিদ্ধান্তকে সম্মান করেন, সেটাই জানিয়েছিলেন। অন্য দিকে, ‘পিলু’ শেষ হওয়ার পর ইধিকাকে বাংলা সিরিয়ালে অনেক দিন দেখেননি দর্শক। তিনি মন দিয়েছিলেন বাংলাদেশের কাজে। যদিও সোহম চক্রবর্তীর বিপরীতে একটি ছবির কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী। সেই ছবিটি এখনও মুক্তির অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE