Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Koel Mallick

তাপমাত্রা ৪৭ ডিগ্রি! জঙ্গলে ‘মিতিন মাসি’র শুটিংয়ের মাঝে তীর্থভ্রমণে কোয়েল

মে মাসের শুরু হয় পরিচালক অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র শুটিং। জঙ্গলে ছবির শুটিংয়ের মাঝেই পুজো দিয়েছেন কোয়েল।

Koel Mallick in religious trip

কোয়ল মল্লিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৩:৫৪
Share: Save:

কোয়েল মল্লিকের নতুন ছবি ‘জঙ্গলে মিতিন মাসি’ শুটিং চলছে। মে মাসের প্রচণ্ড গরমে ঝাড়খণ্ডে শুটিং করেছেন নায়িকা। তবে বাইরে কাজ করতে গেলে সেই অঞ্চলের উল্লেখযোগ্য জায়গাগুলোয় এক বার ঢুঁ না দিলে যেন সেই ভ্রমণ পরিপূর্ণ হয় না। তেমনই সিংভূমে শুটিং করতে গিয়ে মহাদেবের গুহায় পুজো দিয়ে এলেন কোয়েল। অনেক সাক্ষাৎকারেই অভিনেত্রী বলেছেন তিনি ঈশ্বরে বিশ্বাসী। কোয়েল মনে করেন পৃথিবীতে ইতিবাচক শক্তি আছে, যা সঠিক পথে মানুষকে চালনা করতে সাহায্য করে।

তেমনই মিতিন মাসির শুটিং করতে গিয়ে মহাদেবের কাছে পুজো দিলেন নায়িকা। অনেকগুলো সিঁড়ি ভেঙে মহাদেব দর্শনে উঠলেন অভিনেত্রী। পুজো দেওয়ার ভিডিয়ো পোস্ট করলেন কোয়েল। লিখলেন, “শুটিংয়ের ফাঁকেই তীর্থভ্রমণ।” মিতিন রূপে কোয়েল দর্শকের কাছে প্রশংসিত। ফলে আবারও তাঁকে এই রূপে দেখার অপেক্ষায় ছিলেন দর্শক।

কোয়েলও আবার মিতিন মাসির নতুন গল্পে কাজ করতে পেরে খুশি। তাই প্রচণ্ড গরমে শুটিং করেও তিনি ফুরফুরে মেজাজে। সম্প্রতি এই ছবির শুটিংও শেষ হয়েছে। শুটিং শেষে নায়িকা লেখেন, “৪৭ ডিগ্রিতে, গভীর জঙ্গলে শুটিং করেছি আমরা। এ বারের মিতিন সফর আবেগজড়িত রোমাঞ্চকর। ছবিতে সামাজিক বার্তাও রয়েছে। এই পর্বের অংশ হতে পেরে আমি সত্যি নিজেকে ভাগ্যবান বলে মনে করছি।’’ চলতি বছর পুজোতেই মুক্তি পাবে মিতিন মাসির নতুন অভিযান।

পুজোয় ‘মিতিন মাসি’ ছাড়াও প্রতিযোগিতায় রয়েছে দেব অভিনীত ‘বাঘাযতীন’ এবং সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’। অন্য দিকে এই প্রথম দুর্গাপুজোয় ছবি নিয়ে আসতে চলেছেন নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। এই জুটির ছবির নাম ‘রক্তবীজ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Koel Mallick Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE