Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madhumita Sarcar

হাসপাতালে মধুমিতা, হাতে চ্যানেল, চলছে স্যালাইন! কী হয়েছে, খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

হঠাৎ ব্যথা শুরু। রক্তে বেড়েছিল সংক্রমণ। ডাক্তারের শরণাপন্ন হতেই সমাধানসূত্র পেলেন মধুমিতা সরকার। অভিনেত্রীকে আগামী কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে। বাড়ি ফিরেও বিশ্রামে থাকবেন কয়েক দিন।

Tollywood actress Madhumita Sarkar admitted in hospital

নিজের অসুস্থতার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে একটি ছবি পোস্ট করেছেন মধুমিতা। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ০৯:৩৪
Share: Save:

সপ্তাহের শুরুতেই টলিপাড়ায় উৎকণ্ঠার কালো মেঘ। হাসপাতালে ভর্তি অভিনেত্রী মধুমিতা সরকার। সোমবার সকালেই সমাজমাধ্যমে নিজের অসুস্থতার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে একটি ছবি পোস্ট করেছেন মধুমিতা। সেই ছবিতে দেখা যাচ্ছে তিনি হাসপাতালের বিছানায় শুয়ে। নেই কোনও রূপটান। চোখে বেশি পাওয়ারের চশমা। হাতে ড্রিপ চলছে। বালিশের পাশে বই রাখা। হাসিমুখে ছবিটি পোস্ট করে মধুমিতা লিখেছেন, ‘‘মারাত্মক একটা কিছু হয়েছিল। কিন্তু ভাল ভাবে সেরে উঠেছি। আপনাদের ভালবাসার জন্য ধন্যবাদ।’’

কী হয়েছিল মধুমিতার? জানতে অভিনেত্রীর সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়। মধুমিতা জানালেন, তাঁর অ্যাপেন্ডিক্সে অপারেট করা হয়েছে। অভিনেত্রীর কথায়, ‘‘কয়েকদিন ধরে পেটে তীব্র যন্ত্রণা অনুভব করি। শুটিং চলছিল। তার পর ডাক্তার দেখানোর পর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে।’’ সম্প্রতি, হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। রবিবার হয়েছে অপারেশন। মধুমিতা বললেন, ‘‘রক্তে সংক্রমণ বেড়ে গিয়েছিল। কিন্তু অপারেশন হয়ে গিয়েছে। ঈশ্বরের আশীর্বাদে এখন ভাল আছি।’’

অভিনেত্রীকে আগামী কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে। বাড়ির ফিরেও বিশ্রামে থাকবেন কয়েকদিন। তার পর আবার শুটিং ফ্লোরে ফিরবেন তিনি।

এই মুহূর্তে ‘চিনি ২’ ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন মধুমিতা। মাঝে সময় করে গোয়াতেও ছুটি কাটিয়ে এসেছেন। তার পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সোমবার নেটদুনিয়ায় অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা চিন্তায় পড়েন। এখন দ্রুত অভিনেত্রীর সেরে ওঠার অপেক্ষায় তাঁরা দিন গুনছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhumita Sarcar Health Surgery Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE