Advertisement
০১ মে ২০২৪
Madhurima Basak

এক বছরের জন্য ছোট পর্দা থেকে বিরতি নিচ্ছেন মধুরিমা! কী উত্তর দিলেন নায়িকা?

শেষ এক বছর মধুরিমা বসাককে ছোট পর্দায় খলচরিত্রেই দেখেছেন দর্শক। কিন্তু এ বার নাকি বেশ কিছু দিন আর বাংলা সিরিয়ালে দেখা যাবে না অভিনেত্রীকে।

Madhurima Basak

অভিনেত্রী মধুরিমা বসাক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৬:৫৭
Share: Save:

সৃজিত মুখোপাধ্যায়ের ছবির মাধ্যমে বড় পর্দায় হাতেখড়ি হয়েছিল তাঁর। যদিও তার আগে বহু বিজ্ঞাপন এবং সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী মধুরিমা বসাক। ২০২২ সালে মুক্তি পেয়েছিল মধুরিমার প্রথম ছবি। তার পর এক বছর হয়ে গেল তাঁকে বড় পর্দায় দেখেননি দর্শক। সিরিয়ালেও বেশ অনেক দিন দেখা যায়নি নায়িকাকে। শেষ ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে দেখেছিলেন দর্শক। মাঝে যদিও দু’টি সিরিজ়ে অভিনয় করেছেন তিনি। কিন্তু এত দিনেও বড় পর্দায় দেখা যাচ্ছে না কেন তাঁকে? কিংবা সিরিয়ালেই বা শুধু তাঁকে চরিত্রাভিনেতা হিসাবে দেখা যায় কেন?

মধুরিমার কথায়, “আমি এখন এক বছর ছোট পর্দায় অভিনয় থেকে বিরতি নিয়েছি।” সুরিন্দর ফিল্মস্‌ প্রযোজিত ‘আড্ডাটাইমস্‌’-এর (ওটিটি প্ল্যাটফর্ম) দু’টি ওয়েব সিরিজ়ে কাজ করেছেন তিনি। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘জেন্টলম্যান’। আরও একটি সিরিজ় মুক্তির অপেক্ষায়। কিন্তু কেন এক বছর ছোট পর্দায় কাজ না করার সিদ্ধান্ত নিলেন মধুরিমা?

আনন্দবাজার অনলাইনকে নায়িকা বলেন,“এই কয়েক দিনে আমার কাছে প্রচুর কাজের সুযোগ এসেছে। সিরিজ় এবং সিনেমার। কিন্তু আমি রাজি হইনি। কারণ এখন বেছে কাজ করতে চাই। এমন চরিত্রে অভিনয় করতে চাই, যেখানে আমার প্রয়োজনীয়তা আছে। তার জন্য অপেক্ষা করতেও রাজি আমি। তাই এক বছরের বিরতি নিয়েছি ছোট পর্দা থেকে। তবে একদমই যে করব না, তেমনটা নয়।” আপাতত মায়ের সঙ্গে সময় কাটাতে চান তিনি। নিজেকে আরও তৈরি করতে চান। ভাল কাজের অপেক্ষায় মধুরিমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhurima Basak Tollywood Actress TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE