Advertisement
০৪ মে ২০২৪
Anwesha Hazra

কার প্রশংসা শুনলে সবচেয়ে বেশি খুশি হন ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালের অন্বেষা?

একটি সিরিয়ালে একসঙ্গে অভিনয়ের করতে গিয়েই তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। সহ-অভিনেত্রীর সঙ্গে সেই সম্পর্ক এখনও অটুট অন্বেষার।

Tollywood actress Mishmee Das praises Anwesha Hazra for her performance

অন্বেষা হাজরা। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৪:৩৭
Share: Save:

দুই নায়িকা কখনও বন্ধু হতে পারে না। ইন্ডাস্ট্রিতে এই কথা বহু বছর ধরে প্রচলিত। নায়িকাদের মধ্যে ঝগড়ার ঘটনাও বেশ অনেক বার প্রকাশ্যে এসেছে। তবে ইদানীং অবশ্য অনেকেই সেই ধারণা ভাঙছেন। বড় পর্দা থেকে ছোট পর্দার অনেক নায়িকাই এখন প্রিয় বন্ধু। যেমন একসঙ্গে সিরিয়ালে অভিনয় করতে গিয়েই ভাল বন্ধু হয়ে গিয়েছিলেন মিশমি দাস এবং অন্বেষা হাজরা। তাঁদের দু’জনকে একসঙ্গে দর্শক দেখেছেন ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে। অন্বেষা ছিলেন নায়িকা এবং খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন মিশমি।

 Mishmee Das and Anwesha Hazra

অন্বেষা-মিশমি। ছবি: সংগৃহীত।

সেই সিরিয়াল থেকে তাঁদের বন্ধুত্বের শুরু। তার পর অবশ্য দু’জনে এখন আলাদা কাজ করছেন। কিন্তু অন্বেষা এবং মিশমির বন্ধুত্বে কোনও ছেদ পড়েনি। এই মুহূর্তে ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে অন্বেষাকে দেখছেন দর্শক। সম্প্রতি সেই সিরিয়ালে তাঁর অভিনীত একটি দৃশ্য দেখে খুশি মিশমি। প্রশংসায় ভরিয়ে দিলেন বন্ধুকে। ইনস্টাগ্রাম স্টোরিতে অন্বেষার অভিনীত দৃশ্যের কিছু অংশ পোস্ট করে মিশমি লেখেন, “তাঁর এই অসাধারণ পারফরম্যান্সের নেপথ্যে রয়েছে অন্বেষার স্বচ্ছ মন। বিশ্বাস করুন ক্যামেরার লেন্সে সব কিছু ধরা পড়ে। অন্বেষার মনই এত ভাল পারফরম্যান্সের প্রতিফলন।”

মিশমির প্রশংসায় আপ্লুত অন্বেষাও। নায়িকা ফেসবুকে পোস্টও করেন। অভিনেত্রী লেখেন, “আমার কাজ করার সৌভাগ্য হয়েছিল এক জন মানুষের সঙ্গে। তিনি মিশমি দাস। আমি হিরোইন বলতে যা বুঝি, সে মিশমি। কাজের প্রতি শ্রদ্ধা, পরিশ্রম এবং নিজেকে চরিত্রের জন্য তৈরি করে ফ্লোরে আসা এক জন অভিনেত্রী, তাই মিশমী অ্যাপ্রিশিয়েট করলে আমারও লেজ তুলে মিঁয়াও মিঁয়াও করতে ইচ্ছা করে। আমি শুধু তোরই শাঁকচুন্নি।” দুই নায়িকার এত ভাব দেখে অনুরাগীরাও খুশি। সকলের একটাই আর্জি, আবারও তাঁরা একসঙ্গে পর্দায় দেখতে চান মিশমি এবং অন্বেষাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anwesha Hazra TV Actress Mishmee Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE