Advertisement
০৫ মে ২০২৪
Kriti Sanon-Nupur Sanon

‘দুই ব্যর্থ বোন’, কটাক্ষকারীকে মোক্ষম জবাব কৃতির বোন নূপুরের

এই মুহূর্তে বলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা কৃতি শ্যানন। সম্প্রতি ঘোষণা করেছেন তাঁর নতুন ব্যবসার। নায়িকাকে ‘ব্যর্থ’ বলে কটাক্ষ অনুরাগীর।

Bollywood actress Kriti Sanon’s sister Nupur Sanon gives a solid reply to their trolls

কৃতি-নুপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১২:৫৯
Share: Save:

তারকাদের জীবন নিয়ে দর্শকের মনে উৎসাহ কোনও দিনই কম হয় না। শুধু অভিনেতা বা অভিনেত্রী নন, তাঁদের জীবনের সঙ্গে জড়িত পরিবার-পরিজন, মা-বাবা, ভাই, বোন কী করছেন তা নিয়েও কৌতূহল তৈরি হয়। সম্প্রতি অভিনেত্রী কৃতি শ্যাননের বোন নুপূর শ্যাননকে ঘিরে তৈরি হয়েছে নানা আলোচনা। অভিনেত্রীর বোনকে মাঝেমাঝেই দেখা যায় তারকা সন্তানদের সঙ্গে পার্টি করতে। বিমানবন্দর থেকে রেস্তরাঁ— অনেক জায়গায়ই আলোকচিত্রীদের লেন্সবন্দি হন তিনি। অনেক সময় তাঁকে নিয়ে সমালোচনাও হয়েছে। তবে আলোচনার সঙ্গে সমালোচনাও নেওয়ার জন্য যে নুপূর প্রস্তুত, সেই প্রমাণ মিলল কৃতির ৩৩ তম জন্মদিনে।

২৭ জুলাই ছিল কৃতির জন্মদিন। এই বিশেষ দিনে নিজের প্রসাধনী সংস্থা ‘হাইফেন’-এর ঘোষণা করেন নায়িকা। দিদির নতুন ব্যবসার খবরে খুশি বোন নুপূরও। কারণ এই ব্যবসার কথা ঘোষণার আগে কৃতির কঠোর পরিশ্রমের সাক্ষী ছিলেন তিনি। নায়িকার জন্মদিনের শুভেচ্ছাতেও সেই পুরনো দিনগুলির কথা ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করেন নুপূর। নায়িকার এই নতুন ঘোষণায় খুশি তাঁর অনুরাগী থেকে কাছের মানুষেরাও। শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে কৃতির মন্তব্যবাক্স। কিন্তু এত ইতিবাচক মন্তব্যের মাঝেও নুপূরের চোখে পড়েছে বেশ কিছু নেতিবাচক মন্তব্য।

সাধারণত তারকারা নেতিবাচক মন্তব্য এড়িয়ে যাওয়ারই চেষ্টা করেন। কিন্তু এ ক্ষেত্রে চুপ থাকলেন না কৃতির বোন, সটান উত্তর দিয়েছেন। দিদির উদ্দেশে করা নুপূরের পোস্টে এক জন মন্তব্য করেন, “দুই ফ্লপ বোন।” এক মিনিটও দেরি না করে নুপূর উত্তর দেন, “তবুও আপনি আমাদের ফলো করেন।” সঙ্গে বেশ কিছু হাসির স্টিকার। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে কৃতির নতুন ছবি ‘আদিপুরুষ’। সিনেমার কাজ তো আছেই, সঙ্গে শুধু প্রসাধনী সংস্থা নয়, নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন নায়িকা। ইতিমধ্যেই অভিনেত্রীর প্রযোজনা সংস্থার নামের সঙ্গে সুশান্ত সিংহ রাজপুতের যোগ খুঁজে পেয়েছেন অনুরাগীরা।

কৃতির প্রযোজনা সংস্থা ‘ব্লু বাটারফ্লাই’ নামের সঙ্গে জুড়ে রয়েছেন সুশান্ত। কারণ সমাজমাধ্যমের পাতায় সুশান্ত সব থেকে বেশি এই ইমোজি ব্যবহার করতেন। এই বিষয়ে জল্পনার মাঝে নায়িকা অবশ্য সব ধোঁয়াশা স্পষ্ট করেছেন। তিনি বলেন, “প্রজাপতি আমার খুব পছন্দ। পাশাপাশি, নীল রং আমার বড্ড প্রিয়। আমার ইনস্টা বায়োতেও দীর্ঘ দিন ধরে প্রজাপতি রয়েছে। আমি কমেন্ট করার সময়ও এই ইমোজি ব্যবহার করি। কবিতা লেখার সময়ও ওই চিহ্ন ব্যবহার করে থাকি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kriti Sanon Bollywood Actress Nupur Sanon Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE