Advertisement
০৩ মে ২০২৪
Monami Ghosh

কোরিয়া থেকে ফিরে এসেও বার বার সেখানকার কথাই মনে পড়ছে মনামীর! আভাস মিলল নতুন পোস্টে

একের পর এক কোরিয়া ভ্রমণের ছবি। মনামী ঘোষের এত ছবি দেখে অনুরাগীদের একাংশ ভেবেছেন, তিনি কি বিদেশেই রয়ে গেলেন?

Tollywood Actress Monami Ghosh

মনামী ঘোষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৯:০৯
Share: Save:

তিনি ঘুরতে যেতে ভালবাসেন এ কথা সকলের জানা। তাঁর ইনস্টাগ্রাম ভরে উঠেছে শুধু দেশ-বিদেশের ছবিতে। একটি কাজ শেষ করেই কিছু দিনের জন্য বিরতি নেন তিনি। কখনও পাহাড়, তো কখনও সমুদ্র। বড় পর্দা এবং ছোট পর্দায় চুটিয়ে কাজ করছেন মনামী ঘোষ। ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন বেশ অনেকগুলো বছর। কিছু দিন আগেই শেষ করেছেন ‘ডান্স ডান্স জুনিয়র’। তার পর বড় পর্দার কাজও শেষ করেছেন তিনি। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘পদাতিক’-এ মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে তাঁকে। শুটিং শেষ করেই তিনি পাড়ি দিয়েছিলেন কোরিয়ায়। তাঁর ইনস্টাগ্রামে ঢুঁ দিলে দেখা যাবে শুধুই কোরিয়ার টুকরো টুকরো অঞ্চল। কখনও তিনি কোরিয়ার খাবার রাঁধছেন, কখনও আবার কোনও ক্রুজ়ে বসে রোদ পোহাচ্ছেন। বিভিন্ন পোজ়ে নায়িকাকে দেখে যেমন অনুরাগীরা প্রশংসা করেন, তেমনই আবার সমালোচনা করতেও ছাড়েন না। তিনি ফিরে এসেছেন কোরিয়া থেকে।

কিন্তু তাঁর একের পর এক ছবি দেখে ঘেঁটে গিয়েছেন সবাই। অনেকেরই প্রশ্ন, “আপনি কি তবে আর ফিরবেন না ভারতে।” কেউ কেউ মন্তব্য করেছেন, “মনামী কি তবে কোরিয়াতে গিয়েই বসবাস শুরু করলেন?” অনুরাগীদের একাংশের ধারণা হয়েছে হয়তো নায়িকা এ বার বিদেশেই পসার জমাচ্ছেন।

সেটা যে হচ্ছে না তা বোঝাই যাচ্ছে। কারণ ইতিমধ্যেই কলকাতায় ফিরে এসেছেন নায়িকা। যদিও তাঁর এই ভ্রমণের গল্প তেমন ভাবে কিছুই জানা যায়নি। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগের চেষ্টা করা হয় মনামীর সঙ্গে। কিন্তু তাঁকে ফোনে পাওয়া যায়নি। সৃজিতের সিনেমা শেষ করার পর তাঁর নতুন কোনও কাজের ঘোষণা হয়নি এখনও। তবে শোনা যাচ্ছে, হয়তো টেলিভিশনে ফিরতে পারেন। যদিও কোনও কিছু নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monami Ghosh Tollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE