Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Controversy

আইনি মতে বিবাহবিচ্ছেদ হল বলে! তার মাঝে নওয়াজ়ের সঙ্গে নিজের প্রেমের গল্প শোনালেন আলিয়া

গত বছর থেকে একটানা যুঝেছেন দাম্পত্যকলহের সঙ্গে। শেষমেশ আইনি মতো বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকি। তার মাঝেই নওয়াজ়ের সঙ্গে প্রেমের স্মৃতিচারণ করলেন আলিয়া।

Nawazuddin Siddiqui and Aaliya Siddiqui

(বাঁ দিকে) নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। আলিয়া সিদ্দিকি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৯:০১
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে শুরু বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্যকলহ। একাধিক বার তাঁরা আদালতের চক্কর কাটলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। আদালতে এখনও বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। তবে নিজের নিজের জীবনে বেশ খানিকটা করে এগিয়ে গিয়েছেন নওয়াজ় ও আলিয়া দু’জনেই। নতুন এক পুরুষের প্রেমে পড়েছেন আলিয়া। নওয়াজ়ের স্ত্রীর তকমা থেকে বেরিয়ে নিজের পরিচয় তৈরি করার দিকেও পা বাড়িয়েছেন তিনি। সলমন খানের ‘বিগ বস্‌ ওটিটি’র দ্বিতীয় সিজ়নে প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছেন আলিয়া। সেখানেই সম্প্রতি তাঁর ও নওয়াজ়ের প্রেম নিয়ে স্মৃতিচারণ করলেন তিনি।

‘বিগ বস্‌ ওটিটি’তে সহ-প্রতিযোগী সাইরাস ব্রোচার সঙ্গে কথা বলতে বলতে আলিয়া জানান, নওয়াজ়ের ভাইকে তিনি আগে থেকে চিনতেন। নওয়াজ়ের ভাই-ই তাঁকে তাঁদের বাড়িতে থাকার প্রস্তাব দেন। আলিয়া বলেন, ‘‘নওয়াজ়ের ছবি দেখে ওর চোখের আবেদনের প্রেমে পড়েছিলাম। ওর চোখ দুটো খুব আকর্ষণীয়। তার পর আমাদের দেখা হয়, আমরা একে অপরের প্রেমে পড়ি। তার পরে আমরা একসঙ্গে থাকা শুরু করি।’’

নওয়াজ়ের সঙ্গে প্রেম নিয়ে স্মৃতিচারণ করলেও নিজের ভবিষ্যতকে বেশি গুরুত্ব দিতে চান আলিয়া। নওয়াজ়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই অন্য এক পুরুষের প্রেমে পড়েছেন আলিয়া। তাঁর বিষয়েও ‘বিগ বস্‌ ওটিটি’তে সাইরাসের সঙ্গে কথা বলেন আলিয়া। তিনি বলেন, ‘‘ও আমার চোখ দেখে আমার প্রেমে পড়েছিল। পেশায় ও সফ্‌টঅয়্যার ইঞ্জিনিয়ার। ও আমাকে শ্রদ্ধা করে, আমাকে ভালবাসে। আমি ওর সঙ্গে থাকলে নিজেকে খুব নিরাপদ মনে করি। সেই জন্যই আমি দীর্ঘ ১৯ বছর পরে এই সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খুলেছি।’’ যদিও এখনও পর্যন্ত নিজের প্রেমিকের পরিচয় ফাঁস করতে রাজি নন আলিয়া। তাঁর কথায়, প্রেমে থাকতে চান তিনি। তবে প্রেমিককে বিয়ে করা নিয়ে এখনই কোনও কিছু ভাবতে চান না আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE