Advertisement
১৮ মে ২০২৪
Apu Biswas

আমার সামনেই শাকিব বহু মেয়েকে…বুবলীর ক্ষেত্রে তেমনই কিছু হয়েছে: অপু বিশ্বাস

‘‘আমার সামনেই বহু নায়িকাকে ফোন করে প্রেমের গল্প করত।’’ শাকিবকে নিয়ে অপুর মন্তব্যে হইচই।

Once Apu Biswas Said about the truth of bubbly and shakib khan relationship

(বাঁ দিক থেকে) শবনম বুবলী, শাকিব খান, অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৮:৫২
Share: Save:

অপু-বুবলি ও শাকিব খান। এই ত্রয়ীর দাম্পত্যের টানপোড়েনের গল্পে মুখর ঢালিউড। যদিও অপু বিশ্বাস এখন অতীত, ২০১৮ সালে অভিনেত্রী বুবলীকে চুপিসাড়ে বিয়ে করে নেন শাকিব। তখন সদ্য মা হয়েছেন অপু। অভিনেত্রীর কানে শাকিব-বুবলীর সম্পর্কের কথা যেতেই সংবাদমাধ্যমে সেই সময়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে শুরু করেন অপু। কখনও আবার শুধু মন্তব্য নয়, একেবারে অভিযোগও করেন। এ ভাবেই চলছিল। তার পর বুবলী-শাকিবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বুবলীকে নিয়ে নানা কথা বলেন। প্রশ্ন তোলেন অভিনেতা শাকিব খানের চারিত্রিক দৃঢ়তা নিয়ে। সেই সময় শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে সরাসরি বলেন গোটাটাই ‘পাগালামি’। পাশাপাশি জানান শাকিব নাকি তাঁর সামনেই অন্য নায়িকাদের প্রেমের প্রস্তাব দিতেন।

প্রায় পাঁচ বছরের ব্যবধান, পদ্মা দিয়ে অনেক জল গড়িয়ে গিয়েছে। যে সময় দাঁড়িয়ে অপু শাকিবকে নিয়ে নানা কথা বলেছিলেন। এখন যদিও সমীকরণ একেবারে ঘুরে গিয়েছে। এখন অপু শাকিবের প্রশংসায় (বাবা শাকিবের প্রশংসায়) পঞ্চমুখ। তবে বুবলীর সঙ্গে স্বামীর সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর চলে বিস্তর কাদা ছোড়াছুড়ি। বাংলাদেশের এক সংবাদমাধ্যমের কাছে সেই সময় এক সাক্ষাৎকারে বলেন, ‘‘শাকিব আমার সামনে বহু নায়িকাকে ফোন করে প্রেমের গল্প করত। কথা বলত, তাঁদের চোখের প্রশংসা করত। আমি সবটাই জানতাম। আসলে সে আমাকে জানিয়ে করত। বুবলীরটাও তেমন কিছু হবে ও সত্যি ভেবেছে।’’ তবে বুবলীর ভালবাসার শাকিবের প্রতি যে সত্যি তাতে নিমরাজি হয়েই মাথা নাড়েন অপু। এ ছাড়াও শুটিংয়ে থাকাকালীন অন্য নায়িকাদের সঙ্গে সময় কাটাতেন সে কথাও জানান অপু। তবে বর্তমান বুবলীর সঙ্গে সম্পর্ক ছেদ করছেন শাকিব, প্রথমে তা অবিশ্বাস্য ঠেকে বুবলীর কাছে। এ বারও অপুর সময় মতো চলে কাদা ছোড়াছুড়ি, তবে দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে বুবলী জানান তিনিও জোর করে কোনও সম্পর্ককে বহন করতে চান না। যদিও এই প্রসঙ্গে মৌন শাকিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Shakib Khan Shobnom Bubly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE