Advertisement
০৪ মার্চ ২০২৪
Sunerah Binte Kamal

গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর কেমন আছেন সুনেরাহ বিনতে কামাল?

শেষ কয়েক মাসে বিতর্কে জড়িয়েছে সুনেরাহ বিনতে কামালের নাম। ফাঁস হয়েছিল তাঁর গোপন ভিডিয়ো। সমাজের ভর্ৎসনা সামলে এখন কেমন আছেন নায়িকা?

Sunerah Binte Kamal

বাংলাদেশি অভিনেত্রী সুনেরহা বিনতে কামাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৭:৩৭
Share: Save:

শেষ এক মাস ধরে ও পার বাংলায় চর্চায় সুনেরহা বিনতে কামাল। শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়ে তিন বাংলাদেশি নায়িকার গোপন ভিডিয়ো। তার পর তা নিয়ে শুরু হয় বিস্তর আলোচনা এবং সমালোচনা। এই বিতর্কের মাঝে পরীমণি এবং স্বামী রাজের মধ্যে বিচ্ছেদও হয়েছে। তাঁরা আর একসঙ্গে থাকছেন না। আইনি বিচ্ছেদের দিকে গড়িয়েছে তাঁদের সম্পর্ক। পরীমণি এবং রাজের প্রতি মুহূর্তের কথা জানতে পারা গেলেও এই বিতর্কের পর এক প্রকার আ়ড়ালে চলে গিয়েছেন সুনেরাহ। তিনি কেমন আছেন? সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে একটি সাক্ষাৎকারে নিজের পরিস্থিতির কথাই বলেন অভিনেত্রী।

তিনি সমাজমাধ্যমের মন্তব্য পড়া বন্ধ করে দিয়েছেন। শরিফুলকে কেন্দ্র করে তৈরি হওয়া বিতর্ক সত্যিই খারাপ লেগেছে সুনেরাহের। তিনি বলেন, “এ ঘটনায় খারাপ তো লাগছে, মাঝে মাঝে কান্না পাচ্ছিল। কিন্তু কিছু করার নেই। অনেকেই অনেক মিথ্যা কিছু বিশ্বাস করে। এখন তো আমি জনে জনে বিশ্বাস করাতে পারব না যে আমি তেমন নই। আশা করি, এগুলো আমার কেরিয়ারে কোনও প্রভাব ফেলতে পারবে না।”

ইদে নতুন ছবি মুক্তি পাওয়ার কথা নায়িকার। যে ছবিতে তাঁর সহ-অভিনেতা সিয়াম আগমেদ এবং জয়া আহসান। আপাতত তিনি শুধুই অভিনয়ে মন দিতে চান। প্রশিক্ষণও নিচ্ছেন। ও পার বাংলায় প্রত্যেকে তাঁকে চেনেন। ফলে নায়িকা আত্মবিশ্বাসী যে, কর্মক্ষেত্রে তাঁর কোনও ক্ষতি হবে না। অভিনয় ছাড়া বাকি কোনও বিতর্ককে গুরুত্ব দিতে নারাজ সুনেরাহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE