Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Sanjay Dutt

নিজের অনুরাগী সংখ্যা ৮০ লক্ষ, তবে সঞ্জয় ইনস্টাগ্রামে কোন দুষ্টু ছবির নায়িকার উপর নজর রাখেন?

স্ত্রী ও পুত্র-কন্যাকে নিয়ে সুখে সংসার করছেন সঞ্জয় দত্ত। তবে ইনস্টাগ্রামে অনুসরণ করছেন দুষ্টু ছবির নায়িকাকে!

Sanjay Dutt

সঞ্জয় দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৮:১১
Share: Save:

১৯৮১ সালে ‘রকি’ ছবির মাধ্যমে বড় পর্দায় আগমন সুনীল-পুত্রের। অভিনেতা হিসাবে এক দিকে তিনি যেমন প্রশংসা কুড়োতেন, ব্যক্তিগত জীবন নিয়ে ঠিক তেমনই বার বার বিতর্কে জড়িয়ে পড়তেন সঞ্জয় দত্ত। মাদকাসক্তি থেকে বহু নারীসঙ্গ— সবই ছিল তাঁর নিত্যজীবনের অঙ্গ। কখনও আবার তাঁর গায়ে সেঁটেছে দেশদ্রোহীর তকমা। তবে যাবতীয় অভিযোগ থেকে আদালত মুক্ত করেছে সঞ্জয়কে। স্ত্রী ও পুত্র-কন্যাকে নিয়ে সুখের সংসার এখন তাঁর। তবে অভিনেতার ইনস্টাগ্রামের পাতা দেখে নিন্দকরা নতুন কিছুর আভাস পেলেন। দেখা গিয়েছে, অভিনেতা অনুসরণ করেন দুষ্টু ছবির এক বিখ্যাত নায়িকাকে।

লিসা অ্যান।

লিসা অ্যান। ছবি: সংগৃহীত।

অভিনেতার ইনস্টাগ্রামে প্রায় আশি লক্ষের উপর অনুরাগীর সংখ্যা। যদিও তিনি অনুসরণ করেন মোটে ৩৪৯ জনকে। আর তাঁর মধ্যেই জায়গা করে নিয়েছেন দুষ্টু ছবির দুনিয়ার চর্চিত নায়িকা। লিসা অ্যান। আমেরিকার নীল ছবির ইন্ডাস্ট্রিতে বেশ নামডাক তাঁর। বয়স ৫১। সিনেমাজগতের মানুষ ছাড়া লিসার বিশেষ পছন্দ ক্রীড়াজগতের ব্যক্তিত্বদের। ক্রীড়াজগতের অসংখ্য ব্যক্তিত্বের সঙ্গে সম্পর্কেও জড়িয়েছেন তিনি।

লিসার নিজের সমাজমাধ্যমের পাতায় ১০ লক্ষ ছাড়িয়েছে অনুরাগীর সংখ্যা। সঞ্জয়ের ভক্তরা অবশ্য এই বিষয়ে খুব বেশি আমল দিতে চান না। নীল ছবির জগতের তারকা কখনও বলিউড তারকাদের গুণমুগ্ধ হয়েছেন, আবার কখনও তার উল্টোটা হয়েছে। বেশ কয়েক বছর আগে দুষ্টু ছবির নায়িকা কেডন ক্রসের সঙ্গে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তীর একটি ছবি বেশ ভাইরাল হয় নেটপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE