Advertisement
০৮ মে ২০২৪
Nusrat Jahan

‘সত্য শাশ্বত, সত্যের উদ্‌ঘাটন হবেই’, হঠাৎ কেন এমন উপলব্ধি অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের?

গত মঙ্গলবার সিজিও কমপ্লেক্সের ইডি দফতর থেকে বেরিয়ে সোজা মন্দিরে গিয়েছিলেন নায়িকা। বালিগঞ্জ পার্ক ছাড়িয়ে, বালিগঞ্জ সার্কুলার রোড ধরে পৌঁছেছিলেন দেশপ্রিয় পার্কের এক হনুমান মন্দিরে।

Tollywood actress Nusrat Jahan realises that truth will prevail

অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৪
Share: Save:

ফ্ল্যাট প্রতারণা মামলায় আলোচনার কেন্দ্রবিন্দুতে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। ইডির তলবে গত মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে গিয়েছিলেন নায়িকা। এত সমালোচনা, বিতর্কের পর কী উপলব্ধি নুসরতের? সপ্তাহের শেষে সবাই যখন ছুটির মেজাজে তখন সত্য অন্বেষণে অভিনেত্রী। নিজের উপলব্ধির কথাই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করলেন অভিনেত্রী। নুসরতের স্টোরিতে লেখা, “সত্যের কখনও পরিবর্তন হয় না, তা শাশ্বত। যতই রং চড়িয়ে তা বিকৃত করার চেষ্টা করা হোক না কেন, সত্যিটা প্রকাশ্যে আসবেই। যারা এই সত্যিটা বুঝতে পারে না তারা এক দিন না এক দিন ধ্বংস হবে।” এই পরিস্থিতির সম্মুখীন হওয়ার পর কি এমন উপলব্ধি নুসরতের? সে উত্তর যদিও পাওয়া যায়নি।

Tollywood actress Nusrat Jahan realises that truth will prevail

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

তবে, মঙ্গলবার সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সোজা মন্দিরে যান নায়িকা। বালিগঞ্জ পার্ক ছাড়িয়ে সোজা বালিগঞ্জ সার্কুলার রোড ধরে পৌঁছেছিলেন দেশপ্রিয় পার্কের এক হনুমান মন্দিরে। ইডির দফতরে তেমন ভাবে কোনও উত্তর না দিলেও মন্দিরে তিনি উত্তর দিয়েছিলেন। মন্দির চত্বরে অবশ্য পরিষ্কার জানিয়েছিলেন, ইডিকে তাঁর যা যা বলার সবটাই বলেছেন। ইডি যা জানতে চেয়েছিল, সেই সব প্রশ্নের জবাবও দিয়েছেন। তাঁকে কি আবার ডেকে পাঠানো হবে? এ প্রশ্নের জবাবে নুসরত বলেন, ‘‘আমার যা যা বলার সবই বলেছি। যা যা দেওয়ার ছিল, দিয়ে এসেছি। এর পরও যদি ওঁদের মনে হয়, যদি আমাকে ডেকে পাঠান, আমি আবার যাব। সহযোগিতা করব।’’

এত কিছুর পরেও নায়িকা অবশ্য ব্যস্ত তাঁর পরিবার নিয়ে। প্রিয় পোষ্যকে নিয়ে গিয়েছিলেন গ্রুমিং করাতে। তাঁকে আবার বড় পর্দায় দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE