Advertisement
০২ মে ২০২৪
Ritabhari Chakraborty

মা হচ্ছেন ঋতাভরী! নায়িকা সুখবর দিতেই সকলের প্রশ্ন, সন্তানের বাবা কে!

মা হতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। বিয়েও নাকি হয়ে গিয়েছে তাঁর! নায়িকার পোস্ট দেখে বিস্মিত টলিপাড়া।

Tollywood actress Ritabhari Chakraborty announces her pregnancy on her social media account

ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৯
Share: Save:

বৃহস্পতিবার বিকেলে হঠাৎই ঋতাভরী চক্রবর্তীর পোস্ট। সমাজমাধ্যমে সুখবর দিলেন, মা হতে চলেছেন নায়িকা। ফেসবুকে তিনি লেখেন, ‘‘আমি এবং আমার স্বামী যৌথ ভাবে ঘোষণা করছি যে, আমি মা হতে চলেছি। আপনাদের আশীর্বাদ এবং ভালবাসা একান্ত কাম্য।’’ অভিনেত্রীর এই পোস্ট প্রকাশ্যে আসার পর যেন বাজ পড়েছে। বিবাহবিচ্ছেদের পর অবিবাহিত নুসরত জাহানের মা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেও এই একই আলোচনা শুরু হয়েছিল। প্রশ্ন উঠেছিল নুসরতের সন্তানের বাবা কে? ঋতাভরীর এই ঘোষণার পরেও উঠছে এমনই সব প্রশ্ন৷ অনেকেই ‘স্বামী’ শব্দটি দেখে বিভ্রান্ত। কখন, কাকে বিয়ে করলেন ঋতাভরী?

চিকিৎসক তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্ক আদৌ আছেন কি না, তা নিয়েও প্রশ্ন আছে সকলের মনে। যদি তথাগতর সঙ্গে প্রেম না থাকে, তা হলে এই মুহূর্তে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন নায়িকা? তাঁকে কি এক ফাঁকে বিয়েও করে ফেলেছেন নাকি? হাজারও প্রশ্ন ঘুরেফিরে আসছে৷ এ বছরই বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে অনেকটা একই রকম উত্তেজনা ছড়িয়েছিল সকলের মনে। পরে অবশ্য জানা যায়, তিনি তাঁর প্রেমিককে গোপনে বিয়েও করে নিয়েছিলেন সন্তানের জন্মের আগেই।

এরই মধ্যে অনেকের জল্পনা, নায়িকার এই পোস্ট কোনও ছবির প্রচার হতেই পারে? যদিও সে সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী। ‘ফাটাফাটি’ মুক্তির পর পরিচালক মীর ফলকের নতুন সিরিজ়‌ের মাধ্যমে ওটিটিতে হাতেখড়ি হতে চলেছে ঋতাভরীর। এই গল্পে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাজনন্দিনী পালকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE