Advertisement
০২ মে ২০২৪
Rahul Arunoday Banerjee

পুত্র সহজকে নিয়ে গরমের ছুটি কাটাতে বাইরে প্রিয়াঙ্কা, কী ভাবে সময় কাটাচ্ছেন রাহুল?

গরমের ছুটি কাটাতে পুত্রকে নিয়ে ঘুরতে গিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। বর্তমানে রাহুল এবং প্রিয়াঙ্কা থাকেন একসঙ্গে। স্ত্রী, সন্তানকে ছেড়ে কী ভাবে সময় কাটাচ্ছেন রাহুল?

Tollywood Actress Rooqma Roy and actor Rahul Banerjee seen together at reunion of Laalkuthi serial

পুত্র সহজের সঙ্গে প্রিয়াঙ্কা (বাঁ দিকে)। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ২০:০৯
Share: Save:

‘দেশের মাটি’ সিরিয়ালের মাধ্যমে রাজা-মাম্পি জুটিকে প্রথম বার বড় পর্দায় দেখেন দর্শক। তার পর সেই জুটিকেই ‘লালকুঠি’ সিরিয়ালে দেখেছিলেন দর্শক। রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং রুকমা রায়ের জুটি নিয়ে চর্চাও হয়েছিল বিপুল। এমনকি, তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও নানা ধরনের মন্তব্য শোনা গিয়েছিল। কেউ কেউ বলেছিলেন রুকমার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রাহুল। সে সব এখন অতীত। নিজের নিজের জীবনে এগিয়ে গিয়েছেন তাঁরা। রাহুলকে পরে দর্শক দেখেছেন ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে। অন্য দিকে, রুকমা শুরু করছেন নতুন সিরিয়াল। এরই মাঝে ফের একসঙ্গে হল ‘লালকুঠি’র টিম।

এক ফ্রেমে ধরা দিলেন রাহুল, রুকমা-সহ সিরিয়ালের বাকি সদস্যরা। বহু দিন পরে পুরনো জুটিকে দেখে খুশি তাঁদের অনুরাগীরা। বেশ কিছু দিন হল স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে মনোমালিন্য ঘুচিয়ে কাছাকাছি এসেছেন রাহুল। সবটাই নাকি পুত্র সহজের জন্য, এমনটাই দাবি তাঁদের। এই মুহূর্তে সহজকে নিয়ে গরমের ছুটি কাটাতে বাইরে গিয়েছেন অভিনেত্রী। ফলে স্ত্রী এবং সন্তান যে হেতু দূরে, তাই পুরনো বন্ধুদের সঙ্গে সময় কাটানোর পরিকল্পনাই করে ফেললেন রাহুল। আর এই সুযোগে পুরনো জুটিকে আবারও এক ফ্রেমে দেখা গেল।

রাহুল, রুকমাকে দেখে সকলের একটাই প্রশ্ন আবারও কি তাঁদের দেখা যাবে একসঙ্গে? না, সে উত্তর পাওয়া যায়নি। কারণ বর্তমানে তাঁরা দু’জনেই ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। তাঁরা যেন আবারও একসঙ্গে পর্দায় আসেন, সেই অনুরোধও এসেছে। আবার অনেকের ধারণা, তবে কি ‘লালকুঠি’র দ্বিতীয় ভাগ আসছে? সব কিছুই নির্ভর করছে চ্যানেল কর্তৃপক্ষের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE