Advertisement
১১ মে ২০২৪
Rukmini Maitra

দেবের পর এ বার বিপাকে রুক্মিণী, কোন বিপদের কথা জানালেন অভিনেত্রী?

দিন কয়েক আগেই বিপাকে পড়েন অভিনেতা দেব। এ বার একই ঘটনা ঘটল রুক্মিণীর সঙ্গে, অনুরাগীদের সতর্কবার্তা দিলেন অভিনেত্রী।

Picture of Rukmini Maitra

আচমকা বিপত্তি, সতর্কবাণী দিলেন রুক্মিণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ২০:৫৬
Share: Save:

বেশ কয়েকদিন আগে হ্যাক্‌ড হয় দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল। এ বার খানিকটা একই রকম ঘটনা ঘটন অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে। হ্যাক্‌ড হল অভিনেত্রী ফেসবুক পেজ।

রুক্মিণীর ফেসবুকে প্রায় ২০ লক্ষ ফলোয়ার রয়েছেন। অভিনেত্রী তাঁর ফেসবুক মূলত অনুরাগীদের সঙ্গে যোগাযোগ ও ব্র্যান্ড কোলাবরেশনের ক্ষেত্রে ব্যবহার করেন। অভিনেত্রী শেষ পোস্ট করেন প্রায় মাস খানেক আগে। অভিনেত্রী তাঁর মলদ্বীপ ভ্রমণের ছবি থেকে একটি ছবিকে বাছাই করেই প্রোফাইল পিকচার করেন। তবে সোমবার হঠাৎই অভিনেত্রীর প্রোফাইল থেকে একটি সম্প্রদায়ের ধর্মীয় নানা রিলস্ শেয়ার করা হয়। তাতেই অভিনেত্রী বুঝতে পারেন, হ্যাক্‌ড হয়েছে তাঁর প্রোফাইল।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘‘আমার ফেসবুক পেজটি হ্যাক্‌ড হয়েছে। আমার সোশ্যাল মিডিয়া টিম গোটা বিষয়টি খতিয়ে দেখছে। আপনাদের কাছে কোনও ধরনের মেসেজ গেলে কোনও উত্তর দেবেন না, যত ক্ষণ না আগামী কোন নোটিস দিচ্ছি।’’

দেবের প্রযোজনা সংস্থার ইউটিউব চ্যানেল হ্যাক্‌ড হওয়ার সময় বেশ কিছু স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে একটি ইউটিউব চ্যানেলের হোম পেজ। উপরের দিকে রয়েছে দেব এবং মিঠুনের ‘প্রজাপতি’ ছবির পোস্টার। কিন্তু একটু নীচের দিকে চোখ যেতেই বিপত্তি! সেখানে সফ্‌টঅয়্যার সম্পর্কিত একাধিক ভিডিয়ো চোখে পড়ছে। যদিও পেজটা বিনোদনমূলক একটি চ্যানেলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rukmini Maitra Tollywood Actress Facebook Dev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE