Advertisement
১৭ মে ২০২৪
Shrabani Bhunia

নতুন সিরিয়ালে ফিরছেন ‘মাধবীলতা’ সিরিয়ালের ‘মাধবী’, শ্রাবণীর সঙ্গী এ বার শ্রীপর্ণা

বেশ কিছু মাসের বিরতির পর সিরিয়ালে ফিরছেন শ্রাবণী ভুঁইঞা। ব্লু’জ প্রযোজিত নতুন সিরিয়াল দেখা যাবে জি বাংলায়। আর কে থাকছেন এই সিরিয়ালে?

Tollywood Actress Shrabani Bhunia going to act in zee bangla’s upcoming serial

আবারও নাকি ব্লু’জ প্রযোজিত নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবণীকে! ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৫:২৮
Share: Save:

মাস তিনেক আগে থেকেই টলিপাড়ায় গুঞ্জন ছিল এমনটাই। নতুন সিরিয়ালে দেখা যাবে অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞাকে। চার মাসের মাথায় বন্ধ হয়ে যায় সিরিয়াল ‘মাধবীলতা’। যেখানে ‘মাধবী’র চরিত্রে দর্শক দেখেছিল শ্রাবণীকে। কিন্তু তার পর বেশ কয়েক দিন কেটে গিয়েছে। আবারও নাকি ব্লু’জ প্রযোজিত নতুন সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবণীকে। শুধু শ্রাবণী নয়, এই নতুন সিরিয়ালে দর্শক প্রায় এক বছর পর দেখতে পাবেন অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে।

‘কড়িখেলা’ সিরিয়ালে তাঁকে শেষ দেখেছিলেন দর্শক। প্রায় এক বছর পর ফিরছেন ছোট পর্দায়। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীপর্ণার সঙ্গে। তিনি বলেন, “হ্যাঁ, মুখ্য চরিত্রে আমি নেই। দর্শক দেখবেন শ্রাবণীকে। এখনও চরিত্র সম্পর্কে খুব বেশি কিছুই জানি না। সম্ভবত আগামীকাল থেকেই শুরু হবে শুটিং। মহিলাকেন্দ্রিক গল্প বলা যেতে পারে। তবে বাকি কিছুই বলতে পারব না। সিরিয়ালের নাম এখনই বলতে পারব না আমি।”

সিরিয়ালের প্রোমোর শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। বুধবারই মুক্তি পাওয়ার কথা প্রোমোর। শ্রাবণীকে আগে একাধিক সিরিয়ালে দেখেছেন দর্শক। ‘রাখি বন্ধন’, ‘কণক কাঁকন’,‘জীবনসাথী’, ‘মাধবীলতা’— একাধিক সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। নতুন সিরিয়াল প্রসঙ্গে আগে যখন শ্রাবণীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তখন তিনি বলেছিলেন, “পুরোটাই গুজব। অনেকেই বলছেন, নাকি প্রোমোও শুট হয়ে গিয়েছে। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যে। তবে, এটা ঠিক আমি বেশি দিন কাজ ছেড়ে দূরে থাকতে পারব না। কিন্তু এখনও নতুন কোনও কাজ শুরু করিনি। এমন কিছু হলে নিশ্চয়ই জানাব।”

বেশ অনেক দিন পর আবারও ছোট পর্দায় তাঁকে দেখবেন দর্শক। শোনা যাচ্ছে, এই নতুন সিরিয়ালে শ্রাবণীর বিপরীতে নতুন মুখ দেখতে পাবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE