Advertisement
০২ মে ২০২৪
Subhashree Ganguly

আট মাসের অন্ত্বঃসত্ত্বা শুভশ্রী, তাই এ বছরের পুজোয় একটু বেশি সাবধানী নায়িকা

অন্য বছর পুজোয় প্রতি দিন সেজেগুজে বিভিন্ন প্যান্ডেলে যান শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু এ বছর একটু বেশি সাবধানে কাটাতে হচ্ছে নায়িকাকে।

ছেলেকে সঙ্গে নিয়ে রাজ এবং শুভশ্রী।

ছেলেকে সঙ্গে নিয়ে রাজ এবং শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৫:৫৮
Share: Save:

প্রতি বছর দুর্গাপুজোয় চার দিন চার রকমের সাজে দেখা যায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজ চক্রবর্তীকে। বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির সকলের সঙ্গে সময় তো কাটানই। আবার অনেক সময় তাঁরা চলে যান হালিশহরের বাড়িতে। গত বছর তো দশমীতে মাকে বরণ করতে গিয়েছিলেন বর্ধমানে নায়িকার পুরনো পাড়াতে। তবে এই বছর খুবই সাবধানে থাকতে হচ্ছে নায়িকাকে। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন নায়িকা। ডিসেম্বরের শেষেই দ্বিতীয় বার মা হবেন শুভশ্রী। ফলে অনেক সাবধানে চলতে হচ্ছে তাঁকে। কলকাতায় যে আবাসনে তাঁরা থাকেন সেখানেই জাঁকজমক ভাবে দুর্গাপুজো হয়। সেই প্যান্ডেলেই দেখা গেল রাজ এবং শুভশ্রীকে। সঙ্গে ছিল অবশ্যই তাঁদের তিন বছরের ছেলে ইউভান চক্রবর্তীও। তবে এ বার খুব বেশি ঘোরা হবে না। তাই মনখারাপ নায়িকার।

শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট।

শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

ইনস্টাগ্রামের স্টোরিতেই তাঁর মনখারাপের কথা জানতে পেরেছে অনুরাগীরা। একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। বহুতলের বারান্দায় দাঁড়িয়ে অভিনেত্রী। আপন মনে খেলনা বন্দুক অর্থাৎ ‘ক্যাপ’ ফাটিয়ে চলেছেন অভিনেত্রী। ভিডিয়োটি পোস্ট করে নায়িকা লিখলেন, ‘‘আমি যেমন পুজো চাই ঠিক তেমনটা।’’ তবে সপ্তমীর সকালে ছেলে এবং স্বামীকে নিয়ে পুজোর মণ্ডপে ঘুরে এলেন। সেই ছবিই পোস্ট করলেন শুভশ্রী। সবাইকে মহাসপ্তমীর শুভেচ্ছাও জানালেন। পুজো কাটলেই চলে আসবে ডেলিভারির সময়। আপতত নতুন অতিথিকে স্বাগত জানানোর প্রস্তুতিতে ব্যস্ত শুভশ্রী এবং রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raj-Subhashree Raj Chakrabarty Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE