Advertisement
০৪ মে ২০২৪
Subhashree Ganguly

কুলের আচার না কি আইসক্রিম, অন্তঃসত্ত্বা অবস্থায় কী বেশি খাচ্ছেন শুভশ্রী?

দ্বিতীয় বার মা হচ্ছেন শুভশ্রী। এ সময়ে নানা ধরনের খাবার খাওয়ার ইচ্ছে হচ্ছে নায়িকার। তাঁর সব আবদার মেটাতে তৎপর নায়িকার বন্ধুরা।

Tollywood actress Subhashree Ganguly

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৩:৪৯
Share: Save:

বেশ কিছু দিন হল দ্বিতীয় বার মা হওয়ার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রামে বিশেষ ছবি পোস্ট করে দ্বিতীয় বার বাবা হওয়ার সুখবর জানিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হালকা স্ফীতোদরও বোঝা যাচ্ছে নায়িকার জামার উপর থেকে। তাঁদের প্রথম সন্তান ইউভানের জন্মের সময় শহরে লকডাউন চলছিল। সে সময় বাড়িতে বন্দি থাকলেও নিজের কাজ চালিয়ে গিয়েছিলেন নায়িকা। এ বারেও চুটিয়ে কাজ করে যাচ্ছেন নায়িকা। সঙ্গে অবশ্য যতটা পারা যায় বাড়িতেও সময় দিচ্ছেন। আর অন্তঃসত্ত্বা অবস্থায় প্রতিটি মেয়েরই নানা ধরনের খাওয়াদাওয়া করতে ইচ্ছে করে। নায়িকার ক্ষেত্রেও তার অন্যথা হচ্ছে না।

instagram story of Subhashree Ganguly

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

ইউভানের জন্মের পর ধীরে ধীরে বাড়তি ওজন ঝরানোর চেষ্টা করেছেন অভিনেত্রী। এখন আবারও পুরনো চেহারায় ফিরে গিয়েছেন তিনি। আবারও চেহারার পরিবর্তন হতে শুরু করেছে নায়িকার। এই সময় কী কী খেতে ইচ্ছে হচ্ছে শুভশ্রীর? সেই খোঁজই দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু আইসক্রিম এবং আচারের ছবি দিয়েছেন তিনি। অন্তঃসত্ত্বা থাকাকালীন সাধারণত মেয়েদের চকোলেট, টকজাতীয় খাবার খাওয়ার খুব ইচ্ছে হয়। শুভশ্রীরও যে তেমনটাই হচ্ছিল তা বোঝা গেল নায়িকার পোস্টে। বন্ধুদের ধন্যবাদও জানিয়েছেন তিনি। পছন্দ মতো খাবার যদি চাইতেই পাওয়া যায়, তা হলে তো মন্দ হয় না। তাঁর পোস্ট দেখে বোঝা গেল তিনি ঠিক কতটা উত্তেজিত।

এই মুহূর্তে ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে তাঁকে দেখছেন দর্শক। সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘দশম অবতার’-এ অভিনয় করার কথা ছিল তাঁর। কিন্তু সেটা তিনি করছেন না বলেই জানা গিয়েছে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শরীরের কথা ভেবেই তিনি এই ছবি থেকে সরে এসেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE