Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Swastika Mukherjee

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

সেপ্টেম্বর মাসেই অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। দু’দিন আগে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আপাতত কিছু দিন বিশ্রামেই থাকবেন অভিনেত্রী।

স্বস্তিকা দত্ত।

স্বস্তিকা দত্ত। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪২
Share: Save:

হাসপাতাল থেকে ছাড়া পেলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ১০ সেপ্টেম্বর অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। যেমনটা পরিকল্পনা ছিল, তেমন ভাবেই হয়েছে সবটা। স্ত্রীরোগ জনিত সমস্যার কারণেই অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। গত সপ্তাহেই অস্ত্রোপচার হয়েছে। গত পরশু বাড়ি ফিরেছেন অভিনেত্রী। তাই এই সময় নায়িকার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর বাড়ি ফিরে এখন অনেকটাই সুস্থ আছেন তিনি। তবে এখনই কোনও কাজে ফিরছেন না। এই এক মাস নাকি তিনি পুরোপুরি বিশ্রামে থাকবেন। সূত্র বলছে, এখন তাই তিনি কলকাতাতেই রয়েছেন। নভেম্বরে যাওয়ার কথা বাংলাদেশে। অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে আগামী ছবিতে অভিনয় করার কথা অভিনেত্রীর।

স্বস্তিকার পোস্টেই আভাস পাওয়া গিয়েছিল নায়িকার শারীরিক অসুস্থার। অভিনেত্রী জানান, তিনি রক্ত পরীক্ষা করিয়েছেন। পরিবারে দীর্ঘ দিন ধরে যে ‘দাদা’ রক্ত পরীক্ষা করাতে আসেন, তিনিই এসে রক্ত নিয়ে যান। তাঁর সেই দাদার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন নায়িকা। সেই পোস্টেই তিনি লেখেন, “আমার সামনের সপ্তাহে একটা অপারেশন হবে। তাই আজকে রক্ত নেওয়ার জন্য এসেছিলেন বাড়িতে।” তাঁর এই খবরে উদ্বিগ্ন ছিলেন অনুরাগীদের একাংশ। তাঁরা অনেকেই বার বার জানতে চেয়েছিলেন, কী হয়েছে তাঁর। শোনা যাচ্ছে, সব কিছু মিটিয়ে তিনি এখন অনেকটাই সুস্থ।

বাংলাদেশের ছবি ছাড়াও স্বস্তিকার ঝুলিতে রয়েছে অন্য ভাষার বেশ কিছু কাজ। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘নিখোঁজ’। যে সিরিজ়ে স্বস্তিকা ছাড়াও রয়েছেন টোটা রায়চৌধুরী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swastika Mukherjee Tollywood Actor Bengali Cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE