Advertisement
১৬ জুন ২০২৪
Sweta-Sourav

সৌরভ দাসের সঙ্গে জুটি বাঁধছেন শ্বেতা ভট্টাচার্য, ত্রিকোণ প্রেমের কাহিনিতে আর কে আছেন?

নতুন ওয়েব সিরিজ়ে অভিনয় করতে চলেছেন শ্বেতা ভট্টাচার্য। তাঁর নতুন সিরিজ়ে নায়ক নাকি সৌরভ দাস। খুব তাড়াতাড়ি শুরু হবে শুটিং।

Tollywood Actress Sweta Bhattacharjee will be paired up with Actor Sourav Das

সৌরভ-শ্বেতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৬:৫২
Share: Save:

ছবি শেষ হতে না হতেই মন দিয়েছেন নতুন কাজে। এক দিকে প্রেমিকের অসুস্থতা। অন্য দিকে কাজ। সবই একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। ‘সোহাগজল’ শেষ হওয়ার পরেই নতুন ওয়েব সিরিজ়ের কাজে মন দিয়েছেন নায়িকা। এ কথা ইতিমধ্যেই জেনে গিয়েছেন সকলে। শোনা যাচ্ছে, ক্যামেলিয়া প্রোডাকশনের নতুন সিরিজ়ে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে নায়িকাকে। পরিচালনার দায়িত্বে নাকি রয়েছেন অরিন্দম চক্রবর্তী। এ খবর প্রকাশ্যে আসার পর থেকে সকলের মনেই প্রশ্ন, কোন অভিনেতার বিপরীতে দেখা যাবে শ্বেতাকে? ইন্ডাস্ট্রির অন্দরের খবর, নতুন সিরিজ়ে নাকি সৌরভ দাসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন শ্বেতা।

এই সিরিজ়ে ত্রিকোণ প্রেমের কাহিনি ফুটিয়ে তুলবেন পরিচালক। শ্বেতা, সৌরভ ছাড়াও সিরিজ়ে অভিনয় করবেন অলিভিয়া সরকার। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, সিরিজ়ের গল্পে নাকি অলিভিয়া আর সৌরভের বন্ধুত্বের মাঝে চলে আসেন শ্বেতা। মান-অভিমান, বন্ধুত্বের মিশেলে তৈরি হয়েছে নাকি সিরিজ়ের গল্প। এখনও শুটিং শুরু হয়নি। চলতি বছরের পুজোয় ‘ক্যামেলিয়া প্রোডাকশন’ আনতে চলেছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম। নাম ‘ফ্রাইডে’। সেই প্ল্যাটফর্মেই দেখা যাবে এই সিরিজ়। ‘লেডি চ্যাটার্জি’ ছবিটিও মুক্তি পাওয়ার কথা এই প্ল্যাটফর্মেই। শ্বেতা এখন ভীষণই ব্যস্ত। কিন্তু যত ক্ষণ না সুস্থ হচ্ছেন প্রেমিক রুবেল দাস, তত ক্ষণ শান্তি হবে না নায়িকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE