Advertisement
০৩ মার্চ ২০২৪
Aliviya Sarkar

দেখা যাচ্ছে অন্তর্বাস! ছবি দেখেই সমালোচনার ঝড়, নিন্দকদের থামাতে কী করেন অলিভিয়া?

নতুন ছবি পোস্ট করেছেন অলিভিয়া সরকার। সাদা-কালো ছবিতে অভিনেত্রীকে দেখেই ধেয়ে এল কুমন্তব্য। চুপ রইলেন না অলিভিয়া।

Tollywood actress Aliviya Sarkar

অভিনেত্রী অলিভিয়া সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৬:০৫
Share: Save:

প্রতি দিন সমাজমাধ্যমে নতুন ছবি পোস্ট করে থাকেন তারকারা। কখনও কাছের মানুষদের সঙ্গে ছবি পোস্ট করেন, কখনও আবার নিজেদের বিশেষ ফটোশুটও। আবার অনেক সময় ছবি পোস্ট করার জন্য সমস্যাতেও পড়তে হয় অভিনেতাদের। তেমনই এ বার কটাক্ষের মুখে অভিনেত্রী অলিভিয়া সরকার। ইনস্টাগ্রামে তিনি বেশ সক্রিয়। রিল ভিডিয়ো আর ছবিতে ভর্তি তাঁর সমাজমাধ্যমের পাতা। সম্প্রতি একটি বিশেষ ফটোশুট করেছিলেন অলিভিয়া। সাদা-কালো ছবি। পরনের অন্তর্বাস স্পষ্ট। পরে থাকা শার্টের সবক’টি বোতাম খোলা। ব্যস, সেই ছবি পোস্ট হতেই সমাজমাধ্যমে নিন্দার সূত্রপাত।

নায়িকার অন্তর্বাসের ফিতে দেখেই একের পর এক কুমন্তব্যের ঝড়। কেউ লিখেছেন, “এমন ছবি দয়া করে পোস্ট করবেন না যা পুরুষদের উত্তেজিত করে।” আবার কারও মন্তব্য, “এই ছবি দেখার জন্য প্রস্তুত ছিলাম না।” কারও প্রশ্ন, “এই সব ছবি পোস্ট করে আপনারা কী আনন্দ পান?” অবশ্য এই সব মন্তব্যের কোনও পাল্টা উত্তর দেননি অভিনেত্রী।

ট্রোলিং-কে কী ভাবে দেখেন অভিনেত্রী? আনন্দবাজার অনলাইনকে অলিভিয়া বললেন, “আমি সব রকম ছবিই পোস্ট করি। মাঝেমাঝে নিজস্বীও পোস্ট করি। আবার ভাল শুট করেও ছবি পোস্ট করি। মানুষের সব ছেড়ে শুধু এ সবেই নজর বেশি। আমি এখন অভ্যস্ত হয়ে গিয়েছি।’’ এরই সঙ্গে অভিনেত্রীর উপলব্ধি, ‘‘এ ধরনের মানুষ উপরের দিকে তাকিয়ে কথা বলে না। নীচের দিকেই তাকায়! যারা সব সীমা অতিক্রম করে যায় তাঁদের আমি ব্লক করে দিই।”

সদ্য একটি ওয়েব সিরিজ়ের কাজ শেষ করেছেন অলিভিয়া। ঝুলিতে রয়েছে বেশ কিছু কাজ। অবশ্য সেই প্রসঙ্গে এখনই কোনও রকম মন্তব্য করতে নারাজ অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE