Advertisement
০১ মার্চ ২০২৪
Urvashi Rautela

দক্ষিণী তারকা পবন কল্যাণকে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ‘তকমা’ ঊর্বশী রাউতেলার, কটাক্ষের মুখে নায়িকা

এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই চর্চায় থাকেন ঊর্বশী রাউতেলা। এ বার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীকে চিনতে ভুল, নিন্দার ঝড় নেটপাড়ায়।

Urvashi rautela calls her co-star pawan kalyan as Andhra pradesh CM jaganmohan reddy

(বাঁ দিকে) দক্ষিণী অভিনেতা পবন কল্যাণ। ঊর্বশী রউতেলা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৪:৫৬
Share: Save:

হাতে কাজ থাকুক বা না থাকুক, সর্বদা প্রচারের আলোয় রয়েছেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। অধিকাংশ সময়ে তিনি চর্চার কেন্দ্রে এসেছেন তাঁর ব্যক্তিগত জীবনের কারণে। কখনও ১৯০ কোটি টাকা দিয়ে বাড়ি কেনার গুঞ্জন, কখনও চর্চায় তাঁর ও ক্রিকেট তারকা ঋষভ পন্থের সম্পর্কের কানাঘুষো। এ বার অভিনেত্রীকে নিয়ে কটাক্ষের বন্যা নেটপাড়ায়। সেই পথ অবশ্য নিজেই করে দিয়েছেন ঊর্বশী। সম্প্রতি দক্ষিণী ছবির অভিনেত পবন কল্যাণ ও সাই ধরম তেজের সঙ্গে একটি ছবি দেন অভিনেত্রী। সেই ছবির ক্যপশনে অভিনেত্রী লেখেন, ‘‘অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী পবন কল্যাণের সঙ্গে কাজ করতে পেরে আমি গর্বিত।’’ সঙ্গে সঙ্গে ঝড়ের গতিতে মন্তব্য বাক্স ভরতে শুরু করে অভিনেত্রীর। প্রশ্ন উঠেছে অভিনেত্রীর সাধারণ জ্ঞান নিয়ে।

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। তা হলে কি অন্ধ্রের মুখ্যমন্ত্রীকেই চেনেন না অভিনেত্রী? এই মর্মে প্রশ্ন উঠেছে। কেউ কেউ তো প্রায় উপদেশের সুরে ঊর্বশীকে বলেছেন, ‘‘লেখার আগে একটু পড়াশোনা করতে পারেন তো।’’ কেউ আবার তাঁর ভুল শুধরে লিখেছেন, ‘‘আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, পবন কল্যাণ জন সেনার সভাপতি। তিনি আমাদের মুখ্যমন্ত্রী নন। জগন্মোহন রেড্ডি হলেন আমাদের মুখ্যমন্ত্রী।’’ অনেকে আবার অন্ধ্রের মুখ্যমন্ত্রীর ছবি পোস্ট করে ভুল ধরিয়ে দিয়েছেন নায়িকার।

২৮ জুলাই মুক্তি পেয়েছে ঊর্বশীর ‘ব্রো দ্য অবতার’। সেই ছবিতে রয়েছেন পবন কল্যাণ, সাই ধরম তেজ, কেতিকা শর্মা, রোহিণী মলেত্তিরা। ছবি মুক্তির আগে সহ অভিনেতাদের সঙ্গে ছবি দিতেই বিপাকে অভিনেত্রী। যদিও এই টুইটের পাল্টা কোনও টুইট করতে দেখা যায়নি অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE