Advertisement
০৪ মে ২০২৪
Ushasi Chakraborty

শহরের ভিড় পছন্দ নয়, দুর্গাপুজো একটু অন্য ভাবে পরিকল্পনা করলেন ঊষসী

গত বছর একাই বিদেশে ঘুরতে গিয়েছিলেন। এ বছর আর বিদেশ নয়। দেশেই নিজের মতো করে একটা বেড়ানোর পরিকল্পনা করে ফেললেন টলিপাড়ার ‘জুন আন্টি’।

Tollywood actress Ushasi Chakraborty spends her Durga Puja in South India

ঊষসী চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৮:৫০
Share: Save:

এ বছরের পুজোটা অন্য ভাবে পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। সদ্য শুরু হয়েছে তাঁর নতুন সিরিয়াল ‘টুম্পা অটোওয়ালি’। ‘শ্রীময়ী’ সিরিয়ালটি শেষ হওয়ার পর আর তেমন ভাবে বাংলা সিরিয়ালে দেখা যায়নি শ্রীময়ীকে। এ বছর পুজোর সময়টা একটু অন্য ভাবে কাটানোর ইচ্ছা ছিল তাঁর। এ কথা আনন্দবাজার অনলাইনকে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। যেমন ভাবে পরিকল্পনা করেছিলেন, ঠিক সেই মতোই হয়েছে। দক্ষিণ ভারতে ঘুরতে গিয়েছেন ঊষসী। সাধারণত দুর্গাপুজোর সময়টা কলকাতাতেই কাটাতে ভালবাসেন সবাই। তবে অনেকেই পুজোর এই ভিড় ভালবাসেন না। তাই নিজের মতো করে পরিকল্পনা করে নেন এই দিন ক’টা। তেমনই পরিকল্পনা করেছেন ঊষসী। অরোভিলে নিজের মনের মতো করে ঘুরছেন।

আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, ‘সোলো’ ট্রিপটা তাঁর এখন নেশার মতো হয়ে গিয়েছে। তিনি বরাবরই ঘুরতে ভালবাসেন। বন্ধুদের সময় অনুযায়ী পরিকল্পনা করতে গেলে অনেক সময়ই তা হয়ে ওঠে না। তাই কারও উপর ভরসা না করে এখন তিনি নিজের মতো পরিকল্পনা করে নেন। সেই মতো এ বার ঠিক করেছিলেন পুদুচেরির অরোভিল ঘুরে আসবেন। দক্ষিণ ভারত থেকে দশমীর শুভেচ্ছা জানালেন সবাইকে।

ভিডিয়ো বার্তায় ঊষসী বলেন, “আমি এখন অরোভিলে। শুনছি, কলকাতায় বৃষ্টি হচ্ছে। আমি কিন্তু খুব ভাল ঘুরছি। আপনাদের জন্য অনেক নতুন ভিডিয়ো তৈরি করছি। আশা করছি, সকলের ভাল লাগবে।” এই মুহূর্তে ‘টুম্পা অটোওয়ালি’ সিরিয়াল ছাড়াও ঊষসীর ঝুলিতে রয়েছে একটি ওয়েব সিরিজ়। নাম ‘ছোটলোক’। সিরিজ়ের শুটিং অনেক দিন আগেই হয়ে গিয়েছে। নভেম্বরে মুক্তি পাবে সেই সিরিজ়টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE