Advertisement
১৯ জুলাই ২০২৪
Shruti

বিয়ের পর শ্রুতির প্রথম দুর্গাপুজো, হাতে শাঁখা-পলা পরে আবেগপ্রবণ ‘রাঙা বউ’-এর পাখি

দর্শক মহলে এই মুহূর্তে ‘রাঙা বউ’ বা ‘পাখি’ নামেই পরিচিত শ্রুতি দাস। পরিচালক স্বর্ণেন্দুকে বিয়ের পর প্রথম দুর্গাপুজোয় আবেগে ভাসলেন নায়িকা।

Zee Bangla’s Ranga Bou serial actress Shruti Das felt emotional as she celebrates Durga Puja for the first time after marriage

শ্রুতি দাস। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৭:৪৬
Share: Save:

হাতে শাঁখা-পলা, মাথায় সিঁদুর— চার দিন একেবারে বাড়ির বৌ সেজে পুজোর সব কাজকর্ম সামলেছেন অভিনেত্রী। বিয়ের পর এটাই প্রথম দুর্গাপুজো শ্রুতি দাসের। জুলাই মাসের প্রথমে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে বিয়ে সারেন সিরিয়াল পাড়ার রাঙা বৌ। আইনি কাগজে সই করার পাশাপাশি, মালাবদল-সিঁদুরদান সবটাই হয়েছিল সেই দিন। তাই বিয়ের পর একটু অন্য সাজেই ধরা দেন অভিনেত্রী। শাঁখা-পলা আর সিঁথিতে চও়ড়া সিঁদুর। এক দিন আবার সেই বিশেষ দিনের শাড়িটাও পরেছিলেন নায়িকা। মা দুর্গাকে বরণ করতে লাল শাড়িতে সেজেছিলেন তিনি। মাকে বরণ করলেন। সেই ছবিই পোস্ট করেছিলেন অভিনেত্রী। যা দেখে নায়িকার দর্শক বেশ উত্তেজিত। যদিও সিরিয়ালে শ্রুতিকে রোজই বৌ বেশে দেখা যায়। তবে এ বছরটা তাঁর জন্য স্মরণীয় হয়ে থাকবে।

হাতের শাঁখা-পলার ছবি পোস্ট করে শ্রুতি লেখেন, “প্রথম বছর।” জীবনের যে কোনও প্রথমই সবার জন্য বিশেষ হয়। শ্রুতির জন্যও যে তাঁর অন্যথা হয়নি তা বোঝা গেল নায়িকার সমাজমাধ্যমের পোস্টে। দুই বাড়ির সকলের সঙ্গেই ছবি তুলেছেন নায়িকা। এ ছাড়াও এই কয়েক দিন বাড়িতে বন্ধুদেরও আনাগোনা ছিল, ফলে বাড়িতেই কেটে গিয়েছে চারটে দিন। ‘রাঙা বউ’ সিরিয়ালের মাধ্যমে বহু বছর পর পর্দায় দেখা যাচ্ছে নায়িকাকে।

মাঝে প্রায় দু’বছর কোনও কাজ করেননি শ্রুতি। সে সময় অনেক কিছু লেখা হয়েছিল অভিনেত্রী সম্পর্কে। তবে তিনি আত্মবিশ্বাসী ছিলেন। এই মুহূর্তে টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছে পাখি আর কুশের গল্প। চার দিনের ছুটি শেষে বৃহস্পতিবার থেকে শুরু হবে সিরিয়ালের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE