Advertisement
০৫ মে ২০২৪
Rahul-Debadrita

মায়ের বিদায়বেলায় প্রেমিকা দেবাদৃতার গালে সিঁদুর দিয়ে প্রেমের ইস্তাহার রাহুলের

দুর্গাপুজোর চার দিনই যে কোনও ছবিতে পাশাপাশি দেখা গিয়েছে রাহুল দেব বসু এবং দেবাদৃতা বসুকে। তার পর থেকে শুরু হয়েছিল জল্পনা।

Bengali serial actor Rahul Dev Bose announces his relationship with Debadrita Bose

(বাঁ দিকে) দেবাদৃতা বসু, রাহুল দেব বসু (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৩:৩৪
Share: Save:

আগে নায়ক বহু বার সম্পর্কে জড়িয়েছেন। কোনও দিনই প্রেম নিয়ে লুকোছাপা করেননি। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বহু বার চর্চা হয়েছে। তবে কখনও তা নিয়ে প্রকাশ্যে কথা বলেননি অভিনেত্রী। কথা হচ্ছে টলিপাড়ার নতুন জুটিকে নিয়ে। সম্পর্কে জড়িয়েছেন দেবাদৃতা বসু এবং রাহুল দেব বসু। ‘আলোর ঠিকানা’ সিরিয়ালে তাঁদের দেখেছেন দর্শক। যে সিরিয়ালে গৌরবের চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। অন্য দিকে, আলোর চরিত্রে দর্শক দেখেছেন দেবাদৃতাকে। সিরিয়ালে নায়িকা জুটি বেঁধেছেন জন ভট্টাচার্যর সঙ্গে। তবে ক্যামেরার সামনে যা-ই ঘটুক না কেন, ক্যামেরার পিছনের গল্পটা একটু অন্য রকম। দুর্গাপুজোর শেষবেলায় প্রেমের ইস্তাহার করলেন রাহুল। দেবাদৃতাকে মন দিয়ে বসেছেন অভিনেতা। মায়ের বিদায়বেলায় সিঁদুরখেলার ছবি পোস্ট করে নায়ক লেখেন, “সিরিয়ালে গৌরব হয়তো আলোকে পায়নি ঠিকই, কিন্তু গৌরব খুঁজে পেয়েছে দেবাদৃতাকে।”

গত সাত আট মাসে ঘনিষ্ঠ হয়েছেন তাঁরা। কখন, কী ভাবে ঘটল? আনন্দবাজার অনলাইনকে রাহুল বলেন, “আলোর ঠিকানা সিরিয়ালে আমি দুটো ধাপে কাজ করেছি। প্রথম যখন শুটিং করেছি তখন এ সব কিছু হয়নি। কিন্তু আবার যখন আমার চরিত্রের ট্র্যাকটা শুরু হয় তখনই একে অপরের প্রতি একটা অন্য অনুভূতি উপলব্ধি করি। আমাদের সম্পর্কের প্রায় সাত-আট মাস হয়ে গেল। পুজোর চারটে দিন একসঙ্গেই কাটিয়েছি। খুবই খুশি আমরা।” আপাতত চুটিয়ে প্রেমটা চালাতে চান অভিনেতা। বিয়ের পরিকল্পনা এই মুহূর্তে নেই তাঁদের। দু’জনেই নিজেদের কেরিয়ারে মন দিয়েছেন। রাহুল এই মুহূর্তে অভিনয় করছেন ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে। ‘পদাতিক’ ছবিটিতেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। আপাতত নতুন চরিত্রের অপেক্ষায় অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE