Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Yash-Nusrat

বিজয় দশমীর শুভেচ্ছায় যশ-নুসরত, অনুরাগীদের উদ্দেশে কী লিখলেন তাঁরা?

পুজো কলকাতায় কাটিয়েছেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। সূত্রের খবর, বুধবার তাঁরা দিন কয়েকের জন্য বিদেশে ছুটি কাটাতে যাচ্ছেন।

দশমীতে চেতলা অগ্রণীর পুজো মণ্ডপে যশ-নুসরত।

দশমীতে চেতলা অগ্রণীর পুজো মণ্ডপে যশ-নুসরত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ২০:২৪
Share: Save:

তাঁরা আগেই জানিয়েছিলেন পুজো কাটাবেন কলকাতায়। পুজোর দিনে নিয়ম করে বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। বিজয় দশমীর দিন অনুরাগীদের শুভেচ্ছা জানাতে বিশেষ বার্তা দিলেন নুসরত।

দশমীর দিন চেতলা অগ্রণীর পুজো মণ্ডপে হাজির হয়েছিলেন যশ এবং নুসরত। নুসরতকে সাবেকি সাজে দেখা গেল। অভিনেত্রীর পরনে ছিল হালকা রঙের শাড়ি। সিঁথিতে ছিল সিঁদুর। তবে যশ ধরা দিলেন পাশ্চাত্য পোশাকে। অভিনেতার পরনে ছিল ফুল স্লিভ ছাই রঙা টি-শার্ট এবং নীল জিন্‌স। তবে, অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে অভিনেত্রীর পোস্ট করা শুভেচ্ছাবার্তা। নুসরত লিখেছেন, ‘‘সুখের স্মৃতি রেখো মনে। মিশে থেকো আপনজনে। মান অভিমান সকল ভুলে আশার প্রদীপ রেখো জ্বেলে। মা আসবে এই আশা রেখে সবাই মিলে থেকো সুখে।’’ অন্য দিকে দুর্গামূর্তির সামনে নিজের ছবি পোস্ট করে যশ লিখেছেন, ‘‘বিজয়া মানেই যেমন মায়ের বিসর্জন, তেমনই আবার মিষ্টিমুখের বড় আয়োজন। গুরুজনদের প্রণাম জানাই আর ছোটদের ভালবাসা।’’ যুগলের এই শুভেচ্ছাবার্তায় খুশি অনুরাগীদের সিংহভাগ ।

পুজোয় মুক্তি পেয়েছে যশের কেরিয়ারের প্রথম হিন্দি ছবি ‘ইয়ারিয়াঁ ২’। এই ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা মামলায় নাম জড়িয়েছে নুসরতের। গত মাসে ইডির অফিসেও হাজিরা দিয়েছিলেন তিনি। অন্য দিকে যশ-নুসরতকে আগামী দিনে একসঙ্গে ‘মেন্টাল’ ছবিতে দেখবেন দর্শক। যদিও এই ছবির শুটিং এখনও শেষ হয়নি। সূত্রের খবর, বুধবার যুগলে বিদেশে ছুটি কাটাতে যাচ্ছেন। আশা করা যায়, শহরে ফিরে ছবির বাকি অংশের শুটিং শেষ করবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE