Advertisement
১৬ জুন ২০২৪
Durga Puja 2023

দশমীর ছন্দে গৌরব-দেবলীনা, স্বামীর ঢাকের তালে কোমর দোলালেন সিঁদুরে রাঙা স্ত্রী

দশমীর দিন পাড়ার পুজোতে মেজাজে ধরা দিলেন দেবলীনা কুমার। সঙ্গে ছিলেন স্বামী গৌরব চট্টোপাধ্যায়।

Devlina Kumar and Gourab Chatterjee celebrate Bijoy Dashami in style dgtl

(বাঁ দিকে) গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৯:০৩
Share: Save:

বুধবার টলিপাড়ার তারকারা সকাল থেকেই দশমীর মেজাজে। সকাল থেকেই বিভিন্ন তারকাকে দেখা গেল উৎসবের শেষ দিনে অংশ নিতে। অভিনেত্রী দেবলীনা কুমার এবং তাঁর স্বামী গৌরব চট্টোপাধ্যায়কে এক সঙ্গে পাওয়া গেল। পুজোর দিনে নিয়ম করে দু’জনের ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিয়েছেন।

প্রতি বছর ত্রিধারা সম্মিলনীর পুজোতে অংশ নেন দেবলীনা। সঙ্গে থাকেন গৌরব। এ বারেও তার অন্যথা হল না। বুধবার পুজো মণ্ডপে কাঁধে ঢাক তুলে নিলেন গৌরব। তাঁর পরনে ছিল লাল ধুতি এবং পাঞ্জাবি। চোখে ছিল রোদচশমা। অন্য দিকে সেই ঢাকের তালে সিঁদুর খেলায় মাতলেন দেবলীনা। অভিনেত্রীর পরনে ছিল লাল রংয়ের শাড়ি। সঙ্গে মানানসই সোনার গয়না। পাড়ার মহিলাদের নিয়ে ঢাকের তালে পা মেলালেন রাসবিহারী কেন্দ্রের বিধায়ক দেবাশিস কুমারের কন্যা। বুধবার দেবীমূর্তিকে বরণ করতেও দেখা গেল দেবলীনাকে। কর্তা-গিন্নির এই রূপ দেখে খুশি অনুরাগীদের একাংশ।

পুজোয় মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দেবলীনা। অন্য দিকে গৌরব সিরিয়াল নিয়ে ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE