Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Neeraj Chopra: বর্শায় সোনা গাঁথা নীরজকে নিয়ে গর্বিত ইশা, রিমঝিম, অর্কজা, বিক্রম, গৌরব

ইশা সাহা, রিমঝিম মিত্র, অর্কজা আচার্য, বিক্রম চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন দেশের গর্বকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ অগস্ট ২০২১ ২২:৪৭
Save
Something isn't right! Please refresh.
গৌরব, রিমঝিম, ইশা, অর্কজা এবং বিক্রম

গৌরব, রিমঝিম, ইশা, অর্কজা এবং বিক্রম

Popup Close

অলিম্পিক্সে ইতিহাস নীরজ চোপড়ার। অ্যাথলেটিক্সে প্রথম ভারতীয় হিসেবে সোনা জিতলেন তিনি। স্বাভাবিক ভাবেই তাঁকে ঘিরে আনন্দ-উচ্ছ্বাসের বন্যা। পিছিয়ে নেই বাংলার রুপোলি পর্দার তারকারাও। ইশা সাহা, রিমঝিম মিত্র, অর্কজা আচার্য, বিক্রম চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী আনন্দবাজার অনলাইনের মাধ্যমে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন দেশের গর্বকে।

কী বলছেন তাঁরা?

আনন্দবাজার অনলাইনের থেকে এই খবর জেনে খুশি ইশা সাহা। বললেন, ‘‘অবশেষে সোনার খরা কাটল। খুব গর্ব হচ্ছে।’’ ইতিমধ্যেই নীরজের ‘লুক’ নিয়ে চর্চা চলছে। সুযোগ পেলে ডেটে যাবেন? ‘‘কেন নয়?’’ প্রশ্ন ইশার। জানালেন, নীরজ সুপুরুষ না হলেও তিনি ডেটে যাবেন। কারণ, তাঁর জন্য আজ দেশ গর্বিত। বায়োপিক হলে নায়িকা হবেন নীরজের? জবাব এল, ‘‘এক ঢিলে দুই পাখি মারা হবে। নীরজ আর বলিউড জয় এক সঙ্গে! আমি রাজি।’’

রিমঝিম অবশ্য নীরজের সঙ্গে ডেটের কথা এড়িয়ে গিয়েছেন। তিনি নীরজের সাফল্যেই খুশি। তবে মানছেন, ইতিমধ্যেই এই প্রজন্মের কাছে নীরজের আকর্ষণ প্রচণ্ড। রিমঝিমের দাবি, বলিউডের যে কোনও নায়ককে গোল দিতে পারবেন এই খেলোয়াড়। ‘‘অক্ষয় খন্না ‘আমি নীরজ’ জীবনীচিত্রে অভিনয়ের আগে যেন নিজেকে নিয়ে চিন্তাভাবনা করেন’’, হাসতে হাসতে কটাক্ষ ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শো-এর ‘গুরু’-র।

Advertisement

নীরজের সাফল্যে উচ্ছ্বসিত অর্কজাও। বললেন, দুটি রুপো, বেশ কিছু ব্রোঞ্জ ইতিমধ্যেই ভারতের দখলে। কিন্তু সোনা আসছিল না। সেই আক্ষেপ মিটিয়ে দিলেন নীরজ। এমন ‘সোনার টুকরো ছেলে’-র সঙ্গে ডেটে যেতে পারলে তিনি নিজেকে ভাগ্যবতী মনে করবেন।

অভিনেত্রীদের মতো দেশের এই সাফল্য উপভোগ করছেন টলিপাড়ার অভিনেতারাও। বিক্রম যেমন জানিয়েছেন, শনিবারের সন্ধে নীরজের সাফল্যে উজ্জ্বল। এক জন ভারতীয় হিসেবে অত্যন্ত গর্বিত। অতিমারির মধ্যেও অলিম্পিক্সে দেশের খুব ভাল পারফরম্যান্স। এই আনন্দ কথায় বলে বোঝানোর নয়।

উচ্ছ্বাস ধরা পড়েছে গৌরব চক্রবর্তীর কথাতেও। তাঁরও দাবি, আগের কয়েক বছরের তুলনায় এ বার ভারত অনেক বেশি দুরন্ত, দুর্দান্ত। তারই ফলাফল ব্রোঞ্জ, রুপো সহ একাধিক মেডেল ঝুলিতে। নীরজের সাফল্য আক্ষরিক অর্থেই যেন সোনা ফলিয়েছে। সোনাজয়ীর জীবনীচিত্রে তাঁকে নীরজ ভাবা হলে কেমন হবে? ‘‘যিনি দেশের গর্ব, তাঁকে পর্দায় তুলে ধরা যে কোনও অভিনেতার গর্ব। সুযোগ পেলে সব দিক থেকে নিজেকে এই চরিত্রে উজাড় করে দেব’’, জবাব গৌরবের।



Something isn't right! Please refresh.

Advertisement