Advertisement
০২ মে ২০২৪
Atanu Bose On Haimanti Ganguly

কাঠের মিস্ত্রির অনুরোধে হৈমন্তীকে ছবিতে নিয়েছিলেন অতনু, পরে কেন ছবি থেকে বাদ দেন পরিচালক?

নিয়োগ দুর্নীতি মামলায় উঠে এসেছে আরও এক নাম হৈমন্তী গঙ্গোপাধ্যায়। অভিনয় জগতের সঙ্গে কী ভাবে যুক্ত হলেন হৈমন্তী?

Tollywood director Atanu Bose reveals about Haimanti Ganguly who was involved in TET scam

হৈমন্তীকে কেন সুযোগ দিয়েছিলেন অতনু? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:১৮
Share: Save:

অতনু বসু পরিচালিত ‘অচেনা উত্তম’ ছবিতে নাকি নার্সের চরিত্রে অভিনয় করেছিলেন হৈমন্তী গঙ্গোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি মামলায় এখন চর্চায় হৈমন্তী। নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হওয়া তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ দাবি করেন এই বিষয়ে সবটাই জানতেন এই রহস্যময়ী। পরিচালক অতনুর ছবিতে কী ভাবে কাজের সুযোগ পেলেন হৈমন্তী?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে অতনু বলেন, “আমার বাড়ির কাঠের মিস্ত্রি অনেক দিন ধরেই আমায় বলছিল যে এক জন আমার সঙ্গে দেখা করতে চায়। কিন্তু যে হেতু আমার ছবিটি তখন স্থগিত ছিল তাই আমি কিছুটা এড়িয়েই যাচ্ছিলাম। পরে আমায় অনেক অনুরোধ করায় ওকে দেখা করতে বলি। আমার ‘অচেনা উত্তম’ ছবিতে বড় কাস্ট। অনেক জুনিয়র আর্টিস্টের প্রয়োজন ছিল। তখনই একটি নার্সের চরিত্রে ওকে অভিনয়ের জন্য বলি। এক দিন কাজ করতে না করতেই প্রযোজকের সঙ্গে ভাব জমানোর চেষ্টা করেছিল হৈমন্তী। আমায় ডিঙিয়ে অন্য পরিচালকের কথা বলতে যান প্রযোজককে। সেই কথা কানে আসা মাত্র আমি বাদ দিয়ে দিই ওকে এই ছবি থেকে। তার পর আমার সঙ্গে কোনও যোগাযোগ ছিল না। আর ওর ব্যক্তিগত জীবন সম্পর্কেও আমার কোনও ধারণা ছিল না।”

প্রসঙ্গত, আরমানের অ্যাকাউন্টের লেনদেন খতিয়ে দেখে গোয়েন্দারা জানতে পেরেছেন, প্রথমে হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামের অ্যাকাউন্ট থেকে টাকা গিয়েছে ‘আরমান ট্রেডিং’ নামক একটি সংস্থার অ্যাকাউন্টে। তার পর ওই সংস্থার অ্যাকাউন্ট থেকে টাকা পৌঁছেছে আরমানের ব্যক্তিগত অ্যাকাউন্টে। ঘটনাচক্রে, একটি বেসরকারি ব্যাঙ্কে আরমানের সেই অ্যাকাউন্টের নমিনি আবার হৈমন্তী গঙ্গোপাধ্যায়! সিবিআইয়ের একটি সূত্রের দাবি, গোপালেরই আর এক নাম আরমান। দুই নামে তাঁর দু’টি প্যান কার্ডের হদিসও মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE