Advertisement
০৬ মে ২০২৪
Subhashree-Debaloy

‘ইন্দুবালা’র পর আবার একসঙ্গে শুভশ্রী-দেবালয় জুটি! পরিকল্পনা জানালেন পরিচালক

কিছু দিন আগে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজ়ে পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে কাজ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এ বার নতুন পরিকল্পনা করছে সেই জুটি।

Tollywood director Debaloy Bhattacharjee planning to make a new movie with Subhashree Ganguly

শুভশ্রী গঙ্গোপাধ্যায়-দেবালয় ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৬:১৩
Share: Save:

৯ মাসের অন্ত্বঃসত্ত্বা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অনেকেই ভাবেন এ সময়ে হয়তো কাজে বিরতি নিয়ে শুধুমাত্র নিজের স্বাস্থ্যের দিকেই নজর দিচ্ছেন টলিপাড়ার নায়িকা। তবে তেমনটা যে আদতে হচ্ছে না, সেটা ভালই বোঝা যাচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি দেখে। এখনও একের পর এক চিত্রনাট্য শুনে যাচ্ছেন শুভশ্রী। কারণ নভেম্বরে ডেলিভারির পর আবার যে কাজে ফিরতে হবে। তাই এখন থেকে প্রাথমিক কাজটা এগিয়ে রাখছেন। শোনা যাচ্ছে, আবারও পরিচালক দেবালয় ভট্টাচার্যর সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা। এ বারেও নাকি প্রযোজনার দায়িত্বে থাকবে ‘এসভিএফ’।

দেবালয় পরিচালিত শুভশ্রীর প্রথম ওয়েব সিরিজ় ছিল ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সিরিজ়ে তাঁর অভিনয় পেয়েছিল বিপুল প্রশংসাও। আবারও নাকি দেখা যাবে পরিচালক নায়িকা জুটিকে। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় দেবালয়ের সঙ্গে। তিনি বললেন, “আসলে ইন্দুবালাতে একসঙ্গে কাজ করার পর থেকেই আমাদের মধ্যে সমীকরণটা একদম অন্য রকমের হয়ে গিয়েছে। আমিও শুভশ্রীর সঙ্গে কাজ করতে চাই। ও (শুভশ্রী) আমার সঙ্গে কাজ করতে চায়। তাই আবার একটা পরিকল্পনা চলছে। এ বার বড় পর্দায় একসঙ্গে কাজ করার ভাবনা আছে। এমন একটা বিষয়ে কাজ করার ইচ্ছা আছে, যা এখানে খুব কম দেখা যায়। বাকিটা ক্রমশ প্রকাশ্য।”

নভেম্বরের শেষে কিংবা ডিসেম্বরের প্রথমেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন শুভশ্রী। তার পর কিছু দিনের বিশ্রাম। সদ্যোজাতকেও সময় দিতে হবে। তার পরেই নাকি আবার ফ্লোরে ফিরবেন নায়িকা। সব ঠিক থাকলে সম্ভবত আগামী বছরেই এই নতুন কাজ শুরু করবেন দেবালয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE