Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Raj Chakrabarty

রাজকে চিনতে পারছে না ছোট্ট ইউভান, বাবাকে ডাকছে কাকা! যত দোষ কি ভোলবদলের?

মূত্রনালির সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। বাড়ি ফিরে নতুন চেহারায় ধরা দিলেন রাজ চক্রবর্তী।

Tollywood director Raj Chakraborty returns home from hospital shares new look

এখন কেমন আছেন পরিচালক রাজ চক্রবর্তী? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৭:২৬
Share: Save:

অনুরাগীদের চমকে দিলেন রাজ চক্রবর্তী। মঙ্গলবার সমাজমাধ্যমে একটি নিজস্বী পোস্ট করেন অভিনেতা। তার পরেই অনুরাগীদের মধ্যে শোরগোল। কারণ সেই ছবিতে রাজের গালে দাড়ি নেই!

সম্প্রতি, মূত্রনালির সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন রাজ। রবিবার তিনি বাড়ি ফিরেছেন। এখন কেমন আছেন তিনি? আনন্দবাজার অনলাইনকে ‘পরিণীতা’র পরিচালক বললেন, ‘‘অনেকটাই ভাল আছি। আপাতত ডাক্তার আমাকে পনেরো দিন সম্পূর্ণ বিশ্রামে থাকতে নির্দেশ দিয়েছেন।’’

সাধারণত রাজকে দাড়িতেই দেখা যায়। দাড়ি রাখতেই পছন্দ করেন তিনি। সাধের দাড়ি কেটে ফেললেন কেন? হাসতে হাসতে রাজ বললেন, ‘‘হাসপাতালে থাকার জন্য চুল-দাড়ি বড় হয়েছিল। এক চেহারা দেখতে আর ভাল লাগছিল না। তাই একদম সাফ করে ফেললাম।’’ তবে দাড়ি কাটার পর অন্য সমস্যায় পড়েছেন পরিচালক। জানালেন, ইভভান নাকি তাঁকে চিনতেই পারছে না। রাজের কথায়, ‘‘ছেলে তো আমাকে চিনতেই পারছে না। কাকা কাকা বলে ডাকছে। আমি তো হেসে বলেই ফেললাম, ওরে আমি তোর বাবা!’’ অবশ্য রাজের এই নতুন লুকে খুশি পরিবারের প্রত্যেকেই। পরিচালক বললেন, ‘‘আমার মা বললেন যে, আমি দাড়ি কাটার পর উনি নাকি পুরনো শিবুকে (রাজের ডাকনাম) খুঁজে পেয়েছেন।’’

সম্প্রতি, রাজ ‘প্রলয় ২’ ওয়ের সিরিজ়ের শুটিং শেষ করেছেন। আপাতত পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আগামী অগস্ট মাসে সিরিজ়টি মুক্তি পেতে পারে। এ ছাড়াও এসভিএফ-এর প্রযোজনায় একটি ছবি পরিচালনা করার কথাও রয়েছে রাজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE