Advertisement
২২ জুলাই ২০২৪
Raj Chakrabarty

রাজ চক্রবর্তীর নতুন পোস্টে ধোঁয়াশা! রাতে লাল জ্যাকেটে শুভশ্রীর পাশে দাঁড়িয়ে ইনি কে?

ছেলে কোলে নিয়ে দাঁড়িয়ে শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর পাশে লাল জ্যাকেট পরে তিনি কে? রাজ চক্রবর্তী ছবি পোস্ট করতেই চারদিকে একটাই প্রশ্ন।

Tollywood director Raj Chakraborty took a picture when Nusrat Jahan and Subhashree Ganguly were spending time together with their son dgtl

শুভশ্রীর পাশে ছেলে কোলে দাঁড়িয়ে আরও এক জন। তাঁকে এক ঝলক দেখেই বোঝা যায় কি তিনি কে? ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৭:৫০
Share: Save:

খোলা বারান্দা। সারা শহর আলোকিত। বারান্দা থেকে মায়ের সঙ্গে আলোকিত শহর দেখতে ব্যস্ত দুই খুদে। আর তাঁদের দেখে দর্শকমনে উৎসাহের শেষ নেই। ইনস্টাগ্রামে এমনই এক ছবি পোস্ট করলেন পরিচালক রাজ চক্রবর্তী। ছবিতে এক জন যে ছোট্ট ইউভান তা ভালই বোঝা যাচ্ছে। মায়ের কোলে চেপে মন দিয়ে শহর দেখছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং রাজের রাজপুত্র। কিন্তু শুভশ্রীর পাশে লাল জ্যাক‌েট পরা কে? রাজও তাঁর পোস্টে লিখেছেন, “অনুমান করুন তো ইনি কে?” শুভশ্রীর পাশে ছেলে কোলে দাঁড়িয়ে আরও এক জন। তাঁকে এক ঝলক দেখেই বোঝা যায় কি তিনি কে?

ভরে উঠল রাজের মন্তব্যের বাক্স। ছেলেকে নিয়ে আসলে রাজের বাড়ি গিয়েছিলেন নুসরত জাহান। নুসরতের ছেলে ঈশান এবং শুভশ্রীর ছেলে ইউভানের বয়স প্রায় কাছাকাছি। আর নুসরতের সঙ্গে রাজের বহু বছরের সম্পর্ক। সেই সম্পর্ক বর্তমানেও অটুট। মাঝে অনেক ঝড় এসেছে। কিন্তু পুরনো দিনের কথা এখনও ভোলেননি নুসরত। তাই তো সময় পেলেই তাঁরা আড্ডা দিতে চক্রবর্তী বাড়িতে হাজির হন। যেমন পুজোর সময়ও রাজের বাড়িতে একসঙ্গে জড়ো হয়েছিলেন তাঁরা, শুক্রবার রাতেও তেমনই এক সন্ধ্যা কাটালেন তাঁরা। আর সুযোগ পেয়ে দূর থেকে ছেলে কোলে দুই মায়ের ছবি তুললেন রাজ।

রাজের ছবি ‘শত্রু’র মাধ্যমেই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি নুসরতের। তখন থেকেই রাজকে অভিভাবক হিসাবে দেখেন নায়িকা। তাঁকে ‘ড্যাডি’ বলেও সম্বোধন করে থাকেন। মাঝে মিমি চক্রবর্তী এবং রাজের সম্পর্ককে ঘিরে যে বিতর্কের সৃষ্টি হয়েছিল, তখন অনেকেই মনে করেছিলেন হয়তো রাজের সঙ্গে নুসরতের সম্পর্ক নষ্ট হয়ে যাবে। কারণ, নায়িকার অত্যন্ত কাছের বন্ধু মিমি। তবে বর্তমানে সব কিছুই স্বাভাবিক। অতীত ভুলে ভবিষ্যতের দিকে মন দিয়েছেন নায়িকা এবং পরিচালক। ছেলে এবং স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন রাজ। মিমিও তাঁর জীবনে খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE