Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shiladitya Moulik

যশের সঙ্গে সব সমস্যা কি মিটল শিলাদিত্যর? কবে মুক্তি পাবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’?

এক বছর আগে সূত্রপাত হয়েছিল সমস্যার। এত দিন পরে আবারও নতুন কাজের প্রস্তুতি শুরু করেছেন শিলাদিত্য। যশের সঙ্গে সব ঝামেলা কি তবে মিটল?

image of Shiladitya Moulik.

নতুন ছবির প্রস্তুতি শুরু করে দিলেন পরিচালক শিলাদিত্য মৌলিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১২:২২
Share: Save:

২০২২ সালের জুন মাসের কথা। ১০ জুন মুক্তি পেয়েছিল শিলাদিত্য মৌলিকের ছবি ‘চিনে বাদাম’। মুক্তির আগে বিতর্কে জড়িয়েছিলেন পরিচালক। ছবি থেকে সরে এসেছিলেন সিনেমার নায়ক যশ দাশগুপ্ত। যা নিয়ে হয়েছিল বিস্তর জলঘোলা। তার পর অনেক দিন অবশ্য কোনও খোঁজ পাওয়া যায়নি পরিচালকের। প্রযোজক এনা সাহাও নিজের ওজন ঝরানো নিয়ে ব্যস্ত। মাঝেমাঝে তাঁকে দেখা যায় নিজের পোষ্যদের নিয়ে খেলা করছেন। বর্তমানে অনেকেরই প্রশ্ন, তবে কি আর মুক্তি পাবে না ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। যে ছবিতে অভিনয় করেছেন যশ এবং নুসরত জাহান। এত কিছুর মাঝে মঙ্গলবার রাতে একটি পোস্ট করেন পরিচালক।

ছবিতে শিলাদিত্যর মুখ দেখা যাচ্ছে না। একটি চুক্তিপত্র সই করছেন পরিচালক। তবে কি নতুন ছবির প্রস্তুতি শুরু করে দিলেন তিনি? আর আগের ছবি সেই ঝামেলা কি আদৌ মিটল? সব কিছু জানতে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয় পরিচালকের সঙ্গে। কথা বলতে গিয়ে দু’বার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল। তৃতীয় বার ফোনে ধরতে জানা গেল, তিনি এখন অরুণাচল প্রদেশে বসে। তবে পরবর্তী ছবির সেট পড়বে কি সেখানেই?

শিলাদিত্য জানালেন, এখনও কোনও কিছু ঠিক করে উঠতে পারেননি। উনি পাহাড়ে গিয়ে ছবির চিত্রনাট্য লিখতে ভালবাসেন। এ বারও ছবির চিত্রনাট্যের জন্যই অরুণাচল প্রদেশে যাওয়া। পরিচালক বলেন, “নতুন ছবির গল্পটা এমনই আর চরিত্রগুলো লেখার জন্য অরুণাচল প্রদেশে আসতে হয়েছে। এখন সবে লিখছি। কোনও কাস্ট ঠিক হয়নি।” আর এনা প্রযোজিত ছবিটি কবে মুক্তি পাবে? যশের সঙ্গে সব সমস্যা কি মিটল? এ প্রসঙ্গে শিলাদিত্য বললেন, “সম্পাদনার কাজ তো হয়ে গিয়েছে। এনা কিছু দিন আগে আমায় জানিয়েছে ও ডাবিং শুরু করবে। অভিনেতাদের নিয়ে কাজ তো আমার শেষ। সুতরাং আর তো যশের সঙ্গে যোগাযোগের ব্যাপার নেই। আর তা ছাড়া একটা ছবি তৈরি করতে গেলে নানা ধরনের সমস্যা আসে। সেগুলো মনে নিয়ে বসে থাকতে চাই না। এগিয়ে যেতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE