Advertisement
০৩ মার্চ ২০২৪
Srijit

মেয়ের হাত ধরে বিদেশে সমুদ্রের ধারে সৃজিত, কী বিশেষ উপলব্ধি পরিচালকের?

সৃজিত মুখোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনার শেষ নেই। এই মুহূর্তে পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন পরিচালক। ভাগ করে নিলেন মেয়ের সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি।

Tollywood director Srijit Mukherji posts a special photo with daughter Ayra

সৃজিত মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৩ ২০:৩১
Share: Save:

মেঘের মাঝে এক টুকরো চাঁদ উঁকি দিচ্ছে। সামনে দিগন্ত বিস্তৃত সমুদ্র। চাঁদের আলোয় আলোকিত চারিদিক। এমনই এক পরিবেশে মেয়ের হাত ধরে দাঁড়িয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পুরো পুজোটা কলকাতার বাইরেই কাটিয়েছেন পরিচালক। পুজোর সময় মুক্তি পায় তাঁর পরিচালিত ছবি ‘দশম অবতার’। বক্স অফিসে রমরমিয়ে চলছে সেই ছবি। অন্য দিকে পরিবারের সঙ্গে চুটিয়ে সময় কাটাচ্ছেন পরিচালক। রফিয়াদ রশিদ মিথিলা, মেয়ে আয়রাকে নিয়ে আমেরিকায় রয়েছেন তিনি। বিভিন্ন জায়গায় ঘুরছেন। এমনই এক দিনে মেয়েকে নিয়ে একটি ছবি পোস্ট করলেন সৃজিত। ছবিটি তুলে দিয়েছেন মিথিলা। ছবিটি পোস্ট করে সৃজিত লেখেন, “তুমি আর আমি এমন একটা যাত্রা শুরু করেছি, যেখান থেকে আর কোথাও যাওয়ার নেই।”

মিথিলা এবং অভিনেতা তাহসানের মেয়ে আয়রা। কিন্তু ‘আব্বা’ সৃজিতও তাঁর ভীষণ প্রিয়। কাজের ফাঁকে যেটুকু সময় পান পরিচালক প্রতিটি সময়ই মেয়ের জন্য বরাদ্দ থাকে। রাতে গল্প শোনানো থেকে ওর ছোট ছোট ইচ্ছাগুলো পূরণ করা সৃজিতের তালিকায় সবার প্রথমে থাকে। তাই মেয়ের পছন্দের জায়গায় ঘুরতে নিয়ে গিয়েছেন পরিচালক। কিছু দিন আগে সৃজিত এবং মিথিলার সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছিল বিপুল সমালোচনা। তবে সেই সব আলোচনা তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন তাঁরা। মিথিলা জানিয়েছিলেন, এই সব কিছুই গুজব। এই বিষয়গুলো নিয়ে আলোচনার কোনও ইচ্ছা নেই তাঁর। সৃজিতও তাঁর ব্যক্তিগত বিষয় নিয়ে তেমন কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE