Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ritabhari Chakraborty

Ritabhari Chakraborty: বছরের শেষে এনগেজমেন্ট, আগামী বছর মনোবিদ বন্ধুকে বিয়ে করতে চলেছেন ঋতাভরী?

মাঝেমধ্যেই তাঁর ইনস্টাগ্রামে দেশ-বিদেশে ভ্রমণের ছবি পাওয়া যায়। এ বার তিনি নিজের বিয়ের জন্য কোন ডেস্টিনেশন বেছে নেন সেটাই দেখার।

ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ০৭:৪৯
Share: Save:

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী চক্রবর্তী। এ বছরের শেষে এনগেজমেন্ট এবং আগামী বছরের শেষ দিকে হয়তো বিয়ে। ইন্ডাস্ট্রিতে কান পাতলে তেমন গুঞ্জনই শোনা যাচ্ছে। ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়কে বিয়ে করতে চলেছেন নায়িকা। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। তাঁদের আলাপ অবশ্য খুব বেশি দিনের নয়, মাস ছয়েকের। দু’জনেই সমাজসেবার সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত। সোশ্যাল ওয়ার্ক করতে গিয়েই তাঁদের আলাপ এবং ধীরে ধীরে সম্পর্ক গভীরতা পায়। ঋতাভরী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হলেও তাঁর সম্পর্কের আঁচ কিন্তু সেখানে পাওয়া যায় না। তাঁদের সম্পর্কের কথাও ইন্ডাস্ট্রির খুব কম মানুষই জানেন। বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে নায়িকার জবাব, ব্যক্তিগত বিষয়ে তিনি কিছু বলতে চান না।

মার্চ-এপ্রিল নাগাদ বেশ অসুস্থ হয়েছিলেন ঋতাভরী। হাসপাতালেও ভর্তি ছিলেন। এখন অবশ্য তিনি সুস্থ এবং সেপ্টেম্বর থেকে পুরোদমে কাজে ফিরবেন। এর মধ্যেই বরাবরের কৃতী ছাত্রী ঋতাভরী ক্যালিফর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার শংসাপত্র পেয়েছেন।

নায়িকা এর আগে বহু সময়ে ঘনিষ্ঠমহলে বলেছেন তাঁর ইচ্ছে ডেস্টিনেশন ওয়েডিংয়ের। তিনি বেড়াতে ভীষণ ভালবাসেন। মাঝেমধ্যেই তাঁর ইনস্টাগ্রামে দেশ-বিদেশে ভ্রমণের ছবি পাওয়া যায়। এ বার তিনি নিজের বিয়ের জন্য কোন ডেস্টিনেশন বেছে নেন সেটাই দেখার।

বিয়ের প্রস্তুতির পাশাপাশি কেরিয়ার নিয়েও জোরকদমে এগোচ্ছেন ঋতাভরী। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র সাফল্যের পরে অঙ্কুশের সঙ্গে ‘এফআইআর’ ছবিটিতে অভিনয় করেছেন অভিনেত্রী, যেটির শুটিং তিনি শেষ করেন অসুস্থ অবস্থাতেই। ‘থপ্পড়’খ্যাত অভিনেতা পাভেল গুলাটির সঙ্গে মিউজ়িক ভিডিয়ো ‘সাওন’ করেছেন ঋতাভরী। অভিনেত্রী, গায়িকার পরে এ বার প্রযোজক ঋতাভরীকেও পেতে চলেছে বাংলা ইন্ডাস্ট্রি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Ritabhari Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE