Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Celebrity Gossip

টলিপাড়ার ডিম্পল কুইনের মনে দারোগার পাহারা, তা হলে কি নতুন প্রেমের শুরু?

টলিপাড়ায় নতুন প্রেমের গুঞ্জন। বিবাহিত পরিচালক থেকে উঠতি পরিচালক। টলিপাড়ার এই অভিনেত্রীর প্রেমের খবর বার বার উঠে এসেছে শিরোনামে। এ বার নতুন সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা।

অভিনেত্রী দারোগার প্রেম টলিপাড়ায়।

অভিনেত্রী দারোগার প্রেম টলিপাড়ায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৮:১৬
Share: Save:

শহরে শীতের পরশ। কলকাতার শীতের মিঠে রোদ নয়, দূরে রাজা-রানির দেশে আপাতত রয়েছেন তিনি। টলিপাড়ার প্রথম সারির নায়িকাদের মধ্যে দিব্যি জায়গা করে নিয়েছেন তিনি। প্রথম ছবির সময় থেকেই প্রচারের আলোয় রয়েছেন। কখনও প্রথম ছবির পরিচালকের সঙ্গে সম্পর্কের গুঞ্জন। বিবাহিত খ্যাতনামী পরিচালকের সঙ্গে যদিও সম্পর্কের গুঞ্জন অল্প সময়েই ধামা চাপা পড়ে যায়। ইতিমধ্যেই টলিপাড়ার পয়লা নম্বর তারকার ছবিতে কাজ করা হয়ে গিয়েছে। গুঞ্জন ছিল, সেই সেটেই নাকি কাছের মানুষকে খুঁজে পান নায়িকা। শহর থেকে দূরে নীল জলরাশির রাষ্ট্রে ছুটি কাটাতেও গিয়েছিলেন জুটিতে। যদিও গোটাটাই অস্বীকার করেন দু’পক্ষ। এ বার নায়িকার প্রেম টেমের গল্প সিনেমার গণ্ডি ছাড়িয়েছে। নভেম্বরের শীতেও বসন্তের ছোঁয়া অভিনেত্রীর জীবনে।

টলিপাড়ার অন্দরে গুনগুন গুঞ্জন এক আইপিএস অফিসারের প্রেমে পড়েছেন অভিনেত্রী। পুলিশের বড় কর্তাই এখন তাঁর নতুন ‘মনের মানুষ’। টলিপাড়ার সম্পর্কের সমীকরণ যেমন বার বার বদলায়, এই নায়িকার ক্ষেত্রেও এখন তেমনটাই হচ্ছে। সূত্রের খবর, এখনই পাঁচকান করতে নারাজ অভিনেত্রী। তা-ও আবার পুলিশের কর্তার নাম জড়িয়ে রয়েছে যেখানে, এই বার একটু বাড়তি সর্তক। ‘ধীরে চল’ নীতি অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actors Celebrity Gossip Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE