Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tota Roy Choudhury: ভবিষ্যৎদ্রষ্টা টোটা! প্রকাশ্যে আনলেন আজ থেকে তিন দশক পরের চেহারা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৯ অগস্ট ২০২১ ১৩:৩৩
টোটা রায়চৌধুরী।

টোটা রায়চৌধুরী।

ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন টোটা রায়চৌধুরী। আজ থেকে প্রায় ৩০ বছর পর কেমন চেহারা দাঁড়াবে তাঁর, তা এখনই প্রত্যক্ষ করতে পারছেন ‘রোহিত সেন’। তা হলে কি দিব্যদৃষ্টি লাভ করলেন টোটা? নাকি টাইম মেশিন হাতে পেলেন আচমকা?

কোনওটাই নয়। এ সবই আসলে প্রযুক্তির খেলা। টোটার ইনস্টাগ্রামের দেওয়ালে চোখ রাখলেই বিষয়টি স্পষ্ট হয়ে যায়। একটি ছবি দিয়েছেন অভিনেতা। এক কথায়, সেটিকে বর্তমান এবং ভবিষ্যতের কোলাজ বলা যায়। ছবির এক দিকে রয়েছে টোটার এখনকার চেহারা। অন্য দিকে রয়েছে ২০৫০ সালে টোটাকে কেমন দেখতে হবে, তার একটা আন্দাজ। একটি বিশেষ অ্যাপে বর্তমান সময়ের ছবি দিলেই সেটি নাকি বলে দেয় ভবিষ্যতে কেমন হতে পারে চেহারা। এটা সেই অ্যাপেরই কারিকুরি।

Advertisement

টোটা জানিয়েছেন, তাঁর এক অনুরাগী তাঁকে এই ছবি পাঠিয়েছেন। সেটি পোস্ট করে টোটা লিখেছেন, ‘২০৫০ সালে আমাকে এ রকম দেখাবে? ঠিক আছে। তাতে আমার কোনও অসুবিধা নেই। কিন্তু যদি বেঁচে থাকি, তখনও অভিনয় করে যাব।’

দু’ দশকেরও বেশি সময় অভিনয় জগতে পার করে ফেলেছেন টোটা। টলিউড থেকে পাড়ি দিয়েছেন আরব সাগরের তীরে বলিউডে। তাঁর অভিনয়ে দর্শক যে কতটা মুগ্ধ , তা অভিনেতার মন্তব্য বাক্সে আরও এক বার মনে করিয়ে দিয়েছেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement