Advertisement
১১ মে ২০২৪
coronavirus

vacation of celebrities: স্বস্তি সফর

আগামী ১২ সেপ্টেম্বর এক বছর পূর্ণ করবে ইউভান। সেই উপলক্ষেই জগন্নাথ দর্শনে গিয়েছেন রাজ-শুভশ্রী।

সাফারিতে শ্রাবন্তী।

সাফারিতে শ্রাবন্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২১ ০৭:৪৯
Share: Save:

করোনার তৃতীয় ঢেউ নিয়ে আশঙ্কা থাকলেও, মাঝের এই সময়টায় স্বস্তিতে খানিক বেড়িয়ে নিতে চাইছেন তারকারা। তাই কাজ থেকে অবসর মিলতেই যে যার মতো বেরিয়ে পড়েছেন। শ্রাবন্তী পৌঁছে গিয়েছেন উত্তরাখণ্ড। পাহাড়, সমুদ্রের পর নায়িকার এ বারের গন্তব্য জঙ্গল। জিম করবেট ন্যাশনাল পার্কে বেড়াতে গিয়েছেন তিনি। তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই অভয়ারণ্যের ছবি। অন্য দিকে ইউভানকে সঙ্গে নিয়ে পুরী গিয়েছেন শুভশ্রী ও রাজ চক্রবর্তী।

আগামী ১২ সেপ্টেম্বর এক বছর পূর্ণ করবে ইউভান। সেই উপলক্ষেই জগন্নাথ দর্শনে গিয়েছেন রাজ-শুভশ্রী। রাজ জানালেন, অনেক দিন ধরেই পুরী যাওয়ার পরিকল্পনা করছিলেন। বিধায়ক হওয়ার পরে তাঁর ব্যস্ততা বেড়ে গিয়েছে। রাজনীতিতে কেরিয়ার শুরু করার পরে জগন্নাথদেবের আশীর্বাদ নেওয়াও হয়নি। তাই ফাঁক পেতেই শুভশ্রী-ইউভানকে নিয়ে বেরিয়ে পড়েছেন।

বিমানবন্দরে শুভশ্রী-ইউভান।

বিমানবন্দরে শুভশ্রী-ইউভান।

শ্রাবন্তী সদ্য মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন। কিন্তু অবসর মিলতেই ফের বেরিয়ে পড়েছেন। তাঁর সঙ্গে বিশেষ বন্ধু অভিরূপ নাগচৌধুরীও আছেন বলেই খবর। মলদ্বীপে ছেলে অভিমন্যু থাকলেও, এ বারে তিনি যাননি। শ্রাবন্তী বরাবরই বেড়াতে ভালবাসেন। কিন্তু কাজের চাপ, পরিস্থিতি তাঁকে সেই সুযোগ বেশি দেয়নি। নায়িকার ঘনিষ্ঠমহলের বক্তব্য, অভিরূপ বেড়াতে ভালবাসেন। মনমতো ট্রাভেল পার্টনার পেয়ে শ্রাবন্তীও চুটিয়ে ঘুরে নিচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

coronavirus Tollywood Vacation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE