Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Neel Bhattacharya

Sidharth-Trina-Neel: সিদ্ধার্থের সঙ্গে ‘ইশকওয়ালা’ প্রেম তৃণার ।। তোমার সুখী জীবন কামনা করি, বিদায়: নীল

বলিউডের ‘হার্ট থ্রব’-এর সঙ্গে স্ত্রীর এই প্রেম পীরিতি মেনে নিতে পারলেন না অভিনেতা নীল ভট্টাচার্য। বিদায় জানালেন স্ত্রীকে। লিখলেন, ‘ব্যস, জীবন শেষ আমার। সিডের সঙ্গে ভাল থেকো। তোমার সুখী জীবন কামনা করি, বিদায়। ভাল থেকো।’ এ কী হল বাংলার জনপ্রিয় জুটি নীল-তৃণার? তাঁদের জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ? তাও আবার বলিউডের তারকা?

তৃণা-সিদ্ধার্থ-নীল

তৃণা-সিদ্ধার্থ-নীল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১৫:৫৯
Share: Save:

বলি তারকা সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে ‘ইশকওয়ালা’ প্রেমে তৃণা সাহা। হাতে হাত ধরে নাচ। কাছাকাছি দুই শিল্পী। বলিউডের ‘হার্ট থ্রব’-এর সঙ্গে স্ত্রীর এই প্রেম পীরিতি মেনে নিতে পারলেন না অভিনেতা নীল ভট্টাচার্য। বিদায় জানালেন স্ত্রীকে। লিখলেন, ‘ব্যস, জীবন শেষ আমার। সিডের সঙ্গে ভাল থেকো। তোমার সুখী জীবন কামনা করি, বিদায়। ভাল থেকো।’ এ কী হল বাংলার জনপ্রিয় জুটি নীল-তৃণার? তাঁদের জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ? তাও আবার বলিউডের তারকা?

তাঁদের জীবনের চমকপ্রদ এই মোড়ের সৌজন্যে ‘এসভিএফ ব্র্যান্ডস’। তাঁদের শর্ট ভিডিয়ো অ্যাপ ‘জোশ’-এর দৌলতে কাছাকাছি সিদ্ধার্থ-তৃণা। বাকিটা সম্পূর্ণ রসিকতা। ‘জোশ রিয়্যাল হ্যায় ক্যাম্পেন’-এর প্রচারের ‘মুখ’ হিসেবে বেছে নেওয়া হয়েছে সিদ্ধার্থ এবং দক্ষিণী তারকা হন্সিকা মোতওয়ানিকে। তাঁদের সঙ্গে যুক্ত হয়েছেন আরও কয়েক জন জনপ্রিয় ব্যক্তি। বাংলায় এই অ্যাপের ‘মুখ’ হিসেবে নির্বাচিত হয়েছেন তৃণা। একটি প্রচারমূলক গানের ভিডিয়ো মুক্তি পেল সম্প্রতি। যেখানে বলিপাড়ার ‘সিড’-এর সঙ্গে হন্সিকা এবং তৃণাকে নাচতে দেখা গিয়েছে।

তা ছাড়া বাংলার ‘রিল কুইন’ তৃণা আলাদা করে একটি রিল করেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর নায়কের সঙ্গে। সেই ছবিরই গান ‘ইশকওয়ালা লভ’ গানটি বেছে নিয়েছেন তাঁরা। হাতে হাত ধরে প্রেমের নাচ করেছেন তাঁরা। সেই ভিডিয়োর মন্তব্য বাক্সে মস্করা করে তৃণার স্বামী নীল লি‌খেছেন, ‘ব্যস, জীবন শেষ আমার। সিডের সঙ্গে ভাল থেকো। তোমার সুখী জীবন কামনা করি, বিদায়। ভাল থেকো।’ তা দেখে মজা পেয়েছেন টেলি এবং টলিপাড়ার তারকারা।

তৃণা আনন্দবাজার অনলাইনকে বললেন, ‘‘এই শর্ট ভিডিয়ো অ্যাপের প্রচারে আমি বাংলার প্রতিনিধিত্ব করছি। সিদ্ধার্থের সঙ্গে কাজ করে ভীষণ ভাল লাগল। দেখলাম, বাংলা সংস্কৃতি, এখানকার অভিনেতা-অভিনেত্রীর প্রতি ওঁর খুব আগ্রহ।’’ তাঁদের দু’জনকে পর্দায় কবে দেখা যাবে? উত্তর দেওয়ার সময়ে হেসে উঠলেন তৃণা। বললেন, ‘‘ইচ্ছা তো থাকেই। সবাই চাইবে। ভগবানের ইচ্ছা থাকলে নিশ্চয়ই কাজ করব। কিন্তু এখনই অত দূর ভাবনা চিন্তা করিনি আমি।’’

১ এপ্রিল এই ভিডিয়োটি শ্যুট করা হয়েছে। তৃণাও মুম্বইতেই তাঁর অংশটি শ্যুট করেছেন। এই ভিডিয়োর মাধ্যমে এসভিএফ ব্র্যান্ডস বিভিন্ন মানুষের প্রতিভাকে তুলে ধরতে চাইছে। এই শর্ট ভিডিয়ো অ্যাপের মাধ্যমে বিভিন্ন মানুষ তাঁদের পছন্দমতো ভিডিয়ো বানাতে পারেন। নাচ, গান, রান্না, সেলাই করা, বিভিন্ন প্রতিভার জয়গান গাইবে ‘জোশ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE