Advertisement
২৬ জুলাই ২০২৪
Trina Saha-Neel Bhattacharya

তৃণার জন্মদিনে নীলকে না দেখেই শুরু দুষ্টু লোকদের নানা কথা! সত্যিটা জানালেন অভিনেতা

দু’বছর কেটে গিয়েছে নীল-তৃণার দাম্পত্যে। স্ত্রীর জন্মদিনে নীলের কোনও শুভেচ্ছাবার্তা নেই সমাজমাধ্যমের পাতায়।

নীল-তৃণার দাম্পত্যের সমীকরণ কোন পথে, ফাঁস করলেন অভিনেতা।

নীল-তৃণার দাম্পত্যের সমীকরণ কোন পথে, ফাঁস করলেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৩:১১
Share: Save:

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য-তৃণা সাহা। অনুরাগীরা ভালবেসে নাম দিয়েছেন তৃনীল। বেশির ভাগ সময় জুটিতেই দেখা যেত তাঁদের। দিন কয়েক আগেও একসঙ্গে পাহাড় দেখে এলেন নীল-তৃণা। এর মাঝেই শুরু হয়েছে তৃণার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। এ ছাড়াও মুক্তি পাচ্ছে তৃণার নতুন সিরিজ় ‘গভীর জলের মাছ’। ২১ জানুয়ারি ছিল তৃণার জন্মদিন। প্রতি বছর তৃণার জন্মদিনে বেশ বড়সড় আয়োজনই দেখা গিয়েছে। কিন্তু এই জন্মদিনে ‘বালিঝড়’-এর সেটে জন্মদিনে উদ্‌যাপন করতে দেখা গেল তৃণাকে। কেক কাটলেন, সবই হল, কিন্তু সকলের প্রশ্ন নীলের দেখা নেই যে। যদিও টলিপাড়ার অন্দরে অবশ্য অন্য ফিসফিসানি। অনেকে আবার তাঁদের সম্পর্কে সিঁদুরে মেঘ দেখছেন।

এমনিতে, সমাজমাধ্যমে নীল ও তৃণা দু’জনেই ভীষণ সক্রিয়। রিল্‌স থেকে জীবনের ছোটখাটো মুহূর্তে ভাগ করে নেন সমাজমাধ্যমের পাতায়। কিন্তু স্ত্রীর জন্মদিনে শুভেচ্ছাবার্তা দিতেও দেখা গেল না নীলকে। সেখান থেকে নানা জল্পনা। বিয়ের দু’বছর পর আগের সেই রেশ কি আর নেই? সত্যিটা জানালেন অভিনেতা।

নীলের কথায়, ‘‘সব একদম ঠিক আছে, তৃণার শরীরটা একটু খারাপ ছিল। রক্তচাপজনিত সমস্যা হওয়ায় সে ভাবে বড় কিছু আয়োজন করা হয়নি। ওঁর বিশ্রামের প্রয়োজন ছিল। তবে মধ্যরাতে কেক কাটা, কাছের বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়, পছন্দের খাবার সবই হয়েছে। সব সময় কি এলাহি করে হইচই করতে হবে? একসঙ্গে সময় কাটানোটাই তো উদ্‌যাপনের সমান।’’

তবে তৃণার শরীর নিয়ে দুঃশ্চিন্তার কারণ নেই, এখন মোটামুটি ভালই আছেন, শুটিং করছেন নতুন ধারাবাহিকের। কিন্তু স্ত্রীর জন্মদিনে উপহার কি দিলেন? হেসে, নীলের উত্তর ‘‘এখনও কিছু দিইনি। দেব, ওটা গোপন থাক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Neel Bhattacharya Neel Trina Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE