Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Trina Saha

তৃণা থেকে কী করে হয়ে গেলেন গুনগুন, ইনস্টগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী নিজেই

তুলির ছোঁয়ায় ধীরে ধীরে ‘গুনগুন’ হয়ে উঠল তৃণা

তুলির ছোঁয়ায় ধীরে ধীরে ‘গুনগুন’ হয়ে উঠল তৃণা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৩
Share: Save:

তৃণা থেকে গুনগুন হয়ে ওঠার মুহূর্ত এ বার ভেসে উঠল ইনস্টাগ্রামে। শেয়ার করলেন তৃণা সাহাই। মেক আপ রুমের গল্প নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করলেন তৃণা। ‘খড়কুটো’র শ্যুটিংয়ের জন্য মেক আপ করতে দেখা গেল তাঁকে। অর্থাৎ তুলির ছোঁয়ায় ধীরে ধীরে ‘গুনগুন’ হয়ে উঠল তৃণা। মুখে বেস মেক আপের পর চলল চোখের মেক আপ। তার পরে ভ্রু আঁকা এবং আই ল্যাশ কালারের কেরামতি। গুনগুনের মতো করে চুলও ঠিক করা হল তাঁর। সব শেষে সিঁথিতে সিঁদুর লাগিয়ে নিলেন সদ্য বিবাহিত তৃণা। সেই মুহূর্তেই মিলে গেল ‘রিল’ আর ‘রিয়েল’।

আপাতত ‘খড়কুটো’তে ধীর আঁচে প্রেমের গল্প তৈরি হচ্ছে ‘সৌগুন’-এর। নিজের প্রতি ‘ক্রেজি’র ভালবাসা একটু একটু করে বুঝে নিতে পারছে গুনগুন। আবার বকা খেয়ে জ্যাঠাইকে জব্দ করতে গিয়ে ঘুমের ওষুধ খেয়ে সকলের আত্মারাম খাঁচাছাড়া করে ফেলেছিল সে। সব মিলিয়ে দর্শকদের পছন্দের তালিকায় উপরের দিকে ‘খড়কুটো’। তার সঙ্গেই গুনগুনও পৌঁছে গিয়েছে বাংলার ঘরে ঘরে। এই ভিডিয়োতে তৃণাকে নিজের পছন্দের চরিত্রে রূপান্তরিত হতে দেখে তাই আপ্লুত অনুরাগীরাও। অভিনেত্রীকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Trina Saha Khorkuto
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE