Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Trina Saha: কেঁদে আকুল অভিনেত্রী তৃণা! দাবি, ‘প্রেমে পড়া ভীষণ খারাপ’... হঠাৎ কী হল?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ জুলাই ২০২১ ১৮:১৯
তৃণা সাহা

তৃণা সাহা

প্রেমের বয়স অনেক দিন। কিন্তু নীল ভট্টাচার্য-তৃণা সাহার বিয়ের বয়স মাত্র ৫ মাস। এর মধ্যেই তৃণার উপলব্ধি, প্রেমে পড়া খুবই খারাপ। নিজেকে নিজেই সাবধান করেছেন, প্রেম থেকে শত হস্ত দূরে থাকাই ভাল। শুধু এ কথা বলেই থামেননি। অঝোরে কেঁদেছেন। হাতের ট্যাটু মুছে তুলে দেওয়ার চেষ্টাও করেছেন। তৃণা-র অবস্থা ইনস্টাগ্রামে দেখে মাথায় হাত অনুরাগীদের। কেন এমন করছেন ‘খড়কুটো’ ধারাবাহিকের ‘গুনগুন’? বাস্তবে নীলের সঙ্গে কোনও সমস্যা হল নাকি তাঁর?

তৃণার ভাগ করে নেওয়া পোস্ট বলছে, পুরোটাই সাজানো ঘটনা। রিল ভিডিয়োর জন্য তিনি বেছে নিয়েছেন পঞ্জাবি গান ‘নখরে তেরে’। পঞ্জাবি শিল্পী, গীতিকার, সুরকার নিকের গাওয়া এই গান মন কেড়েছে এই প্রজন্মের। সেই গান নেপথ্যে রেখে তিনি দেখিয়েছেন, প্রেম ভেঙে গেলে সাধারণ মানুষ কী করে? তৃণার রিল ভিডিয়ো মানেই এক রাশ দুষ্টুমি আর মজার ভঙ্গি। যা দেখে যথারীতি প্রাণ খুলে হেসেছেন সবাই। আজকের প্রজন্ম সমর্থন-ও জানিয়েছেন তাঁকে। বলেছেন, হৃদয় ভাঙলে বন্ধুদের কাছে এ ভাবেই সবাই মনের দুঃখের কথা জানান। অভিনেত্রীর ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন ১৫ হাজার নেটাগরিক।

Advertisement

বাস্তবে কেমন আছেন নীল-তৃণা? নেটমাধ্যমে ভাগ করে নেওয়া ছবি বলছে, পরিবারের সবার সঙ্গে মিলেমিশে আনন্দে দিন কাটাচ্ছেন তারকা দম্পতি। নীলের জন্মদিন, জামাইষষ্ঠী--- ধুমধাম করে পালিত হয়েছে। পাশাপাশি, ঘূর্ণিঝড় ইয়াস-এ বিপর্যস্তদের পাশেও থাকতে দেখা গিয়েছে তাঁদের। নিজেদের এবং পরিবারকে সুস্থ রাখতে প্রতিষেধক নিতেও ভোলেননি। ‘স্টার জলসা’-র জনপ্রিয় ধারাবাহিকেও সৌজন্যের সঙ্গে আড়ি-ভাবের খুনসুটিতে দিব্য মজে আছে ‘গুনগুন’।

আরও পড়ুন

Advertisement