Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Mimi Dutta: বিয়ের পর কাজে ফিরলেন মিমি, আমি-তুমির মাঝে চলে এল ‘মালতি’!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৩ জুলাই ২০২১ ১৭:১৮
মিমি দত্ত।

মিমি দত্ত।

দোল, পয়লা বৈশাখ এবং অবশেষে জামাই ষষ্ঠী— গত ফেব্রুয়ারি মাসে ধুমধাম করে বিয়ের পর একটানা উৎসবের আমেজ কাটিয়ে শ্যুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী মিমি দত্ত। টলিপাড়ার চেনা ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর হাঁকডাকে কাজ করলেন টানা ৮ দিন।

জি বাংলা অরিজিনালস-এর ‘আমি, তুমি ও মালতি’ ছবিতে অভিনয় করেছেন মিমি। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। লকডাউনে শহুরে দম্পতির সংসারে কাজ করতে আসে মালতি। এসেই একের পর এক মজার কাণ্ড ঘটায় সে। আর সেই সব কাণ্ড নিয়ে ছবির গল্প বুনেছেন অভিমন্যু। ‘মালতি’-র চরিত্রে দেখা যাবে শ্রীতমা ভট্টাচার্যকে । মিমি এবং ফারহান ইমরোজ অভিনয় করবেন স্বামী-স্ত্রীর ভূমিকায়।

Advertisement

বিগত বেশ কিছু বছরের চিরাচরিত ছক থেকে বেরিয়ে এই প্রথম অন্য ধরনের চরিত্রে অভিনয় করেছেন মিমি। নতুন ইনিংস শুরুর আগে কমিয়ে ফেলেছিলেন অনেকটা ওজন। সেই ছাপ থাকবে তাঁর চরিত্রে। “দর্শক এ বার আমাকে শুধু মা বা বৌ নয়, শহরের একটা সাধারণ মেয়ে হিসেবে দেখবে। যে ওয়ার্ক ফ্রম হোম করে, এই প্রজন্মের বুদ্ধিদীপ্ত একটি মেয়ে”, উত্তেজনা মিমির কণ্ঠে।

গত এপ্রিল মাসে স্বামী ওম সাহানির সঙ্গে একটি গানের ভিডিয়োয় দেখা গিয়েছিল মিমিকে। কয়েক দিনের জন্য অভিনয় করেছিলেন ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকেও। কিন্তু বিয়ের পর পুরোদস্তুর কাজে ফেরার আগে এত মাসের বিরতি কেন? মিমি জানিয়েছেন, তাঁর পরিবারে বয়স্ক শাশুড়ি আছেন। রয়েছে ছোট বাচ্চাও। অতিমারির দ্বিতীয় ঢেউয়ের কারণে তাই কাজে ফেরার সাহস পাচ্ছিলেন না তিনি। একই সঙ্গে ছিল নতুন সংসার মনের মতো করে গুছিয়ে নেওয়ার তাগিদ। তবে এ বার পরিস্থিতি সামাল দিয়ে একের পর এক কাজ নিয়ে ব্যস্ত ওমের ‘রঙ্গবতী’।

আরও পড়ুন

Advertisement