Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

দুপুরে আইবুড়ো ভাত, বিকেলে শ্যুটিং... জমিয়ে দিলেন তৃণা

২৭ ডিসেম্বর ২০২০ ১৯:১৬
তৃণা সাহা।—ইনস্টাগ্রাম

তৃণা সাহা।—ইনস্টাগ্রাম

কাঁটায় কাঁটায় এক মাস চার দিন। তার পরেই সাত পাকে বাঁধা পরবেন নীল ভট্টাচার্য-তৃণা সাহা। চলতি মাসের গোড়ায় জমকালো ব্যাচেলর পার্টি। রবিবার মামার বাড়ির আইবুড়ো ভাত। শুরু হয়ে গেল ‘গুনগুন’ তৃণার বিয়ের অনুষ্ঠান। পাশাপাশি, নতুন বছরের গোড়াতেই অভিনেত্রীর জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় তারও তোড়জোড় শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

কেমন হল মামার বাড়ির আইবুড়ো ভাত? আনন্দবাজার ডিজিটালকে তৃণা জানালেন, ‘‘খুব মজা হয়েছে। আমাদের নিয়ম, মামার বাড়িতে আইবুড়ো ভাত না খেলে অন্য কোথাও খেতে পারব না। তাই আজ নিমন্ত্রণ খাওয়ালেন মামারা।’’

আইবুড়ো ভাতের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। ময়ূরকণ্ঠী নীল শাড়ি আর কনট্রাস্ট রানি ব্লাউজে তৃণা গুনগুনের মতোই অনায়াস। অভিনেত্রীর কথায়, ‘‘মামার বাড়ি থেকে এই শাড়ি দিয়েছে। সেটা পরেই খেতে বসেছি। যা যা খেতে ভালবাসি, সমস্ত নিজেদের হাতে রেঁধে খাওয়ালেন মামা-মামীরা। আশীর্বাদ করলেন আগামী দিনের জন্য।’’

Advertisement

দুই মামা, মামী, মাসি আর মাসতুতো বোনেরা মিলে সারাদিন তুমুল আড্ডা, দেদার হই-হট্টগোল।


A post shared by Trina Saha (@trinasaha21)

A post shared by Trina Saha (@trinasaha21)

আরও পড়ুন : সাগর জলে সাংসদ, নীল শাড়িতে মিমি ‘সাগরিকা’

কী কী স্পেশাল মেনু রান্না হয়েছে তৃণার সম্মানে? ছবি বলছে, কাঁসার থালায় ভাত, পাঁচ রকম ভাজা। থালার চারপাশে সাজানো ডাল, পনির, দু’রকমের মাছ, চাটনি, পায়েস, রকমারি মিষ্টি। তৃণার সংযোজন, মাসিরা আবার আলাদা করে খাওয়াবেন তাঁকে।

আইবুড়ো ভাত খেয়েই অভিনেত্রী ছুটেছেন স্টুডিয়োয়। স্টার জলসার ‘খড়কুটো’র শ্যুটিং সারতে। পর্দায় ‘ক্রেজি’ সৌজন্যকে চুমু খেয়ে ফুলশয্যা শেষ গুনগুনের। এ বার সে পা রাখবে সংসার জীবনে। ৩৬৫ দিন নয়, সারা জীবন এ ভাবেই বেঁধে বেঁধে থাকুক ‘সৌগুন’— একান্ত কামনা অনুরাগীদের।
বাস্তবে নীল-তৃণার বিবাহিত জীবনও যাতে সুখের হয়, তার আগাম শুভকামনায় আনন্দবাজার ডিজিটাল।

আরও পড়ুন :চোখে রোদ চশমা, সাদা রঙের জ্যাকেটে অন্য রূপে ‘রানিমা’, ছুটি কাটাচ্ছেন পাহাড়ে

আরও পড়ুন

Advertisement