Advertisement
০৬ মে ২০২৪
Tripti Dimri

শয্যাদৃশ্যে অভিনয় নিয়ে আপত্তি ছিল তৃপ্তির মা-বাবার! কথা শোনেননি নায়িকা?

‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর অভিনীত জ়োয়া চরিত্রটি ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রে। তা সত্ত্বেও উগ্র পৌরুষ, নারীবিদ্বেষ ও অতিরিক্ত হিংসা ইত্যাদি নিয়ে প্রশ্ন তুলতে ছাড়ছেন না অনেকে। এ প্রসঙ্গে কী বক্তব্য ছিল তাঁর মা-বাবার?

তৃপ্তি ডিমরি।

তৃপ্তি ডিমরি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৮:০৪
Share: Save:

পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’ ছবিটি মুক্তি পেয়েছে ১ ডিসেম্বর। ছবিটির গল্পকে কেন্দ্র করে হয়েছে বিপুল সমালোচনা। সবচেয়ে বেশি আলোচনা হয়েছে ছবিতে রণবীর কপূর এবং তৃপ্তি ডিমরির রোম্যান্টিক দৃশ্য নিয়ে। যদিও এই ছবিতে অভিনয়ের পর এক লাফে জনপ্রিয়তা বেড়েছে নায়িকার। তবে তাঁকে কেন্দ্র করে চলছে বিতর্কও। ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যেমন সমালোচনা করছে দর্শক। তাঁর অভিনীত দৃশ্য নিয়ে কী প্রতিক্রিয়া ছিল তাঁর মা-বাবার? খোলসা করলেন তৃপ্তি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “মা-বাবা একটু হতবাকই হয়েছিলেন। আমায় বলেন, তাঁরা কখনও এ ধরনের ছবি দেখেননি। আমি এমন দৃশ্যে অভিনয় না করতেই পারতাম। খুব মিষ্টি করেই আমায় জানিয়েছিলেন তাঁরা। তবে মা এবং বাবা দু’জনেই উপলব্ধি করেছিলেন মা-বাবা হিসাবে এই ভাবনা হওয়াটা খুবই স্বাভাবিক। কিন্তু ঠিক আছে। হতেই পারে।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে ঘিরে বাড়তে থাকা একাধিক বিতর্ক প্রসঙ্গে তৃপ্তি বলেন, ‘‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ আমাকে বাধ্য করেনি। আমার এই পেশায় আসার কারণ, এই কাজটা আমার মধ্যে শিহরন জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, তা আমার ক্ষতে মলম লাগায়।’’ সম্প্রতি ভিকি কৌশলের সঙ্গে অভিনীত একটি রোম্যান্টিক দৃশ্যও ফাঁস হয়ে গিয়েছে সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Animal Ranbir Kapoor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE