Advertisement
০৬ মে ২০২৪
Ranbir Kapoor-Tripti Dimri

রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে তৃপ্তি, ঘনিষ্ঠ মুহূর্তে অভিনেত্রীকে বার বার কী বলছিলেন আলিয়ার স্বামী?

রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় তৃপ্তির।এমন একটা স্পর্শকাতর দৃশ্যে অভিনয়ের সময় তাঁকে কী বলেছিলেন রণবীর?

(বাঁ দিকে) রণবীর কপূর। (ডান দিকে) তৃপ্তি ডিমরি।

(বাঁ দিকে) রণবীর কপূর। (ডান দিকে) তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২৩ ১৭:৩৮
Share: Save:

১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। ছবিমুক্তির পর থেকেই আলোচনা-সমালোচনা দুই-ই চলছে পুরোদমে। রণবীর কপূরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী তৃপ্তিকে ডিমরিকে। তাঁর করা চরিত্রটি খুব বড় নয়, তবে অল্প সময়ে পর্দায় দর্শকদের নজর কেড়েছেন তৃপ্তি। রাতারাতি জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন তিনি। এই ছবির পর লাফ দিয়ে বেড়েছে তাঁর সমাজমাধ্যমে অনুরাগীর সংখ্যা। ছ’লক্ষ থেকে তা গিয়ে দাঁড়িয়েছে ২০ লক্ষে। কিন্তু এই ছবি যেমন তৃপ্তিকে তাঁর কাঙ্ক্ষিত পরিচিতি দিয়েছে, তেমনই বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কারণ, রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয়। এই প্রসঙ্গে নিজের যুক্তি দিয়েছেন অভিনেত্রী। তবে ভূয়সী প্রশংসা করছেন রণবীরের। এমন একটা স্পর্শকাতর দৃশ্যে অভিনয়ের সময় তাঁকে কী বলেছিলেন অভিনেতা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে ঘিরে বাড়তে থাকা একাধিক বিতর্ক প্রসঙ্গে তৃপ্তি বলেন, ‘‘আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম নিজে থেকেই। কেউ আমাকে বাধ্য করেনি। আমার এই পেশায় আসার কারণ, এই কাজটা আমার মধ্যে শিহরন জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি, তা আমার ক্ষতে মলম লাগায়।’’ এক দিকে তৃপ্তি যেমন এই কথা জানিয়েছেন, পাশাপাশি রণবীর কপূর তাঁকে এমন একটা দৃশ্য অভিনয় করতে যে সাহায্য করছেন সেটাও জানান। তৃপ্তির কথায়, ‘‘ওই দৃশ্য শুট করার সময় ঘরে পরিচালক, আমি, রণবীর ও চিত্রগ্রাহক ছাড়া অন্য কেউ ছিল না। রণবীর বার বার জিজ্ঞেস করছিল, ‘তুমি ঠিক আছ তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি স্বচ্ছন্দ তো?’’ তৃপ্তি বলেন, ‘‘যখন আশপাশের মানুষেরা তোমাকে এতটা সাপোর্ট করে, তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না। ’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Ranbir Kapoor Animal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE