Advertisement
০৮ মে ২০২৪
Bollywood Controversy

তৃষার সঙ্গে ‘ধর্ষণ’-এর দৃশ্যে অভিনয় করতে চেয়েছিলেন, কী জবাব পেলেন দক্ষিণী অভিনেতা?

লোকেশ কনগরাজ পরিচালিত ‘লিও’ ছবিতে দক্ষিণী তারকা বিজয়ের বিপরীতে অভিনয় করেছেন তৃষা কৃষ্ণন। সেই ছবিতেই অভিনয় করেছেন মনসুর আলি খানও।

Trisha Krishnan.

অভিনেত্রী তৃষা কৃষ্ণন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:৫৭
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী তৃষা কৃষ্ণন। বলিউডে অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘খট্টা মিঠা’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি লোকেশ কনগরাজ পরিচালিত ‘লিও’ ছবিতে দক্ষিণী তারকা বিজয়ের বিপরীতে দেখা গিয়েছে তৃষাকে। ওই ছবিতে থলপতি বিজয়ের সঙ্গেই জুটি বেঁধেছিলেন তিনি। একই ছবিতে অভিনয় করেছেন মনসুর আলি খানও। সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি জানান, একই ছবিতে অভিনয় করলেও তৃষার সঙ্গে কোনও দৃশ্যে অভিনয় করার সুযোগ না পেয়ে কিছুটা হতাশ তিনি। এ কথা বলতে গিয়ে মনসুর বলেন, ‘‘আমি যখন জানতে পেরেছিলাম, তৃষার সঙ্গে একই ছবিতে অভিনয় করছি, তখন ভেবেছিলাম তাঁর সঙ্গে আমার একটা বেডরুমের দৃশ্য তো থাকবেই। এর আগের সব ছবিতে আমি নায়িকাদের তুলে বিছানায় নিয়ে যেতাম। তেমন দৃশ্যে অভিনয় করা আমার কাছে এখন জলভাত। আমি ভেবেছিলাম, তৃষার সঙ্গেও এমন কোনও একটা দৃশ্যে অভিনয় করার সুযোগ পাব। কিন্তু এই ছবিতে তো তাঁর সঙ্গে আমার দেখা পর্যন্ত হয়নি!’’

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই সমাজমাধ্যমের পাতায় সমালোচনার ঝড় ওঠে। মনসুরের ‘দাবি’র কথা জানতে পেরে চটে লাল দক্ষিণী অভিনেত্রী তৃষাও। সমাজমাধ্যমের পাতায় তিনি লেখেন, ‘‘সমাজমাধ্যমের সৌজন্যে একটা ভিডিয়ো আমার নজরে এসেছে, যেখানে মনসুর আলি খান আমাকে নিয়ে অশালীন কিছু কথা বলেছেন। এমন আচরণের প্রতিবাদ তো জানাচ্ছি বটেই, পাশাপাশি আমি মনে করি আমি সৌভাগ্যবতী যে, তাঁর মতো অভিনেতার সঙ্গে আমাকে অভিনয় করতে হয়নি। ভবিষ্যতেও কখনও সেই দিন আসবে না।’’ তৃষা সাফ জানিয়ে দেন, কোনও দিন মনসুরের সঙ্গে কাজ করবেন না তিনি।

এখানেই শেষ নয়, সমাজমাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার পরে এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন মনসুর নিজেও। একটি বিবৃতির মাধ্যমে তিনি জানিয়েছেন, তাঁর ছেলেমেয়েদের সূত্রে নাকি তিনি এই গোটা ঘটনা সম্পর্কে অবগত হয়েছেন। তাঁর দাবি, তাঁর ছবি মুক্তির আগে ইচ্ছাকৃত ভাবে নাকি তাঁর বিরুদ্ধে এমন অপপ্রচার করা হচ্ছে। অভিনেতা আরও জানিয়েছেন, নেহাত মজা করেই নাকি ওই কথা বলেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE