Advertisement
১৮ জুন ২০২৪
Tunisha Sharma

পুলিশ জেরা করতেই হাউহাউ করে কান্না তুনিশার প্রেমিক শীজ়ানের, আবার বয়ানে বদল!

শুরুতে চুপ করে থাকলেও তুনিশার সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করতেই কেঁদে ফেলেন শীজ়ান। কী আড়াল করতে চাইছেন তিনি?

তুনিশা শর্মার অকালমৃত্যুকে ঘিরে ক্রমশ গভীর হচ্ছে রহস্য।

তুনিশা শর্মার অকালমৃত্যুকে ঘিরে ক্রমশ গভীর হচ্ছে রহস্য। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২২ ০৯:১৫
Share: Save:

জেরার মুখে রোজ নতুন নতুন কথা বলছেন প্রয়াত অভিনেত্রী তুনিশার প্রেমিক শীজ়ান খান। শুরুতে নাকি একেবারেই নীরব ছিলেন। কোনও প্রশ্নের জবাব দেননি। পুলিশ জানিয়েছিল, তাঁর ভাবভঙ্গি দেখে কথা বার করার উপায় নেই। এর পর যখন মুখ খুলেছেন শীজ়ান, জানিয়েছেন, ধর্ম আলাদা, পরিবার মেনে নেবে না। তাই সম্পর্ক ভেঙে দিতে চেয়েছিলেন। সম্প্রতি দিল্লিতে শ্রদ্ধা ওয়াকারের মৃত্যুর ঘটনা তাঁকে গভীর ভাবে প্রভাবিত করেছিল বলে জানান। কিন্তু বুধবার শেষ রাতে এক মহিলা পুলিশ অফিসারের জেরার সময় একেবারে ভেঙে পড়েন অভিনেতা। অফিসার আবার জিজ্ঞাসা করেছিলেন, কেন তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন শীজ়ান? যে যন্ত্রণা সহ্য করতে না পেরে ১৫ দিনের মাথায় অভিনেত্রী নিজেকে শেষ করে দেন! এর পরই তুনিশার মায়ের অভিযোগে গ্রেফতার করা হয় শীজ়ানকে। কিন্তু কিছু কি জানা গেল আদৌ?

পুলিশ অফিসার জানান, প্রশ্নের মুখে শেষ রাতে আবার নতুন কথা বলেছেন অভিযুক্ত। শীজ়ানের দাবি, দু’জনের বয়সের ফারাক অনেকটাই ছিল। যা পরিবার মেনে নেবে না। তাই বিচ্ছেদের রাস্তা নিয়েছিলেন। বলতে বলতেই কাঁদতে শুরু করেন শীজ়ান। কান্নার বেগ বাড়তেই থাকে।

তুনিশা শর্মার অকালমৃত্যুকে ঘিরে ক্রমশ গভীর হচ্ছে রহস্য। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে তুনিশার প্রাক্তন প্রেমিক শীজ়ান খানকে। অভিনেত্রীর মৃত্যুর গোটা ঘটনাই এখন আদালতের বিচারাধীন। এই প্রসঙ্গে মুখ খুলেছেন বহু তারকা।

বুধবার তুনিশার শেষ ছবির পরিচালক আব্বাস-মস্তান জানান, ‘থ্রি-মাঙ্কিজ়’ ছবিতে শেষ বারের মতো তুনিশাকে দেখবেন দর্শক।

পরিচালক আব্বাস বলেন, “মাত্র ২০ বছর বয়সে এমন পরিণতি। ভাবলেই খারাপ লাগছে। এক বারও নিজের মা-বাবা, পরিবারের কথা ভাবল না তুনিশা। বর্তমান প্রজন্ম ভবিষ্যতের কথা না ভেবেই এমন সব পদক্ষেপ করে, যা আমরা স্বপ্নেও কল্পনা করতে পারব না। আমাদের পরিচালিত ছবিতে তুনিশা অভিনয় করেছে। ভাবতেই পারছি না ও নেই।”

২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তুনিশা শর্মার। শুটিংয়ের বিরতির সময় বাথরুমে ঢুকে নিজেকে শেষ করে দেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE